বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'প্রতিদিন নতুন করে তোমারই প্রেমে পড়ি', বিবাহবার্ষিকীতে শাহিদকে ভালবাসার চিঠি মীরার !

'প্রতিদিন নতুন করে তোমারই প্রেমে পড়ি', বিবাহবার্ষিকীতে শাহিদকে ভালবাসার চিঠি মীরার !
photo source Instagram

শাহিদকে জানিয়েছেন ভালবাসার কথা। নিজেদের বিয়ের একটি ছবি শেয়ার করেছেন তিনি।

  • Share this:

#মুম্বই: শাহিদ কাপুর। বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে তিনি একজন। তাঁর পিতা পঙ্কজ কাপুরও দক্ষ অভিনেতাদের মধ্যে একজন। তবে শাহিদ কিন্তু বাবা অভিনেতা বলে আলাদা কোনও সুবিধা পাননি বলিউডে। তিনি কেরিয়ার শুরু করেন বলিউডের সাইড ডান্সার হিসেবে। অনেক ছবিতেই নামি স্টারেদের সঙ্গে পিছনে নাচতে দেখা গিয়েছে তাঁকে। তবে মিষ্টি দেখতে এই ছেলে থেমে থাকেননি। কষ্ট করে অভিনয় দক্ষতায় শক্ত করেছেন পায়ের তলার মাটি। অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া থেকে করিনা কাপুর খানের মতো অভিনেত্রীদের সঙ্গে। 'কামিনে', 'হায়দর', 'কবীর সিং'-এর মতো একের পর এক সুপারহিট ছবি রয়েছে তাঁর।

শাহিদ কাপুরের সঙ্গে নাম জড়িয়েছে অনেক অভিনেত্রীরই। করিনা কাপুর খানের সঙ্গেও তাঁর মিষ্টি ভালবাসার সম্পর্ক ছিল। তবে সেসব সম্পর্ক বেশি দিন টেকেনি। শাহিদ পাঁচ বছর আগে বিয়ে করেছিলেন মীরা রাজপুতকে। মীরা বলিউড জগতের মানুষ নন। বিয়ের পর পোক্ত হয় তাঁদের ভালবাসা। দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে সুখের সংসার তাঁদের। আজ শাহিদ ও মীরার বিবাহবার্ষিকী।

সোশ্যাল মিডিয়ায় নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি রোমান্টিক পোস্ট লিখেছেন মীরা। শাহিদকে জানিয়েছেন ভালবাসার কথা। নিজেদের বিয়ের একটি ছবি শেয়ার করেছেন তিনি। শাহিদের হাত ধরে মন খুলে হাসছেন তিনি। স্ত্রীর হাসিমুখ দেখে খুশি অভিনেতাও। এই ছবি শেয়ার করে মীরা লেখেন, "পাঁচ বছর, চারটে আত্মা, ৩টে বাড়ি, দু'টো বাচ্চা আর একটা সুন্দর পরিবার। তোমাকে ছাড়া আমার জীবনের এই সুন্দর সফরটা হতই না। আমি প্রতি দিন নতুন করে তোমার প্রেমে পড়ি।আমি পৃথিবীর সবথেকে লাকি মেয়ে যে তোমাকে পেয়েছি জীবনসঙ্গী ও প্রিয় বন্ধু হিসেবে। সব কিছুর জন্য তোমায় ধন্যবাদ। আমার শক্তি হওয়ার জন্য, আমায় সব কাজে সাপোর্ট করার জন্য ধন্যবাদ। এভাবেই তোমার হাত হাতে নিয়ে জীবন কাটাতে চাই। আমি তোমায় ভালবাসি। তবে আমাদের জীবনে সব কিছুর ' আই অ্যাম সরি' এই তিনটে শব্দ কিন্তু থাকবেই। মীরার এই পোস্টের প্রশংসা করেছেন নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল ছবি।

Published by: Piya Banerjee
First published: July 7, 2020, 9:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर