Shahid Kapoor: করিনার সঙ্গে গরু-মোষের তুলনা! প্রাক্তন প্রেমিকাকে নিয়ে এ কী বললেন শাহিদ

Shahid Kapoor: করিনার সঙ্গে গরু-মোষের তুলনা! প্রাক্তন প্রেমিকাকে নিয়ে এ কী বললেন শাহিদ

করিনা কেন, প্রযোজক বললে গরু-মোষের সঙ্গেও রোম্যান্স করব; প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক শাহিদ!

সম্প্রতি শাহিদ-কে জিজ্ঞাসা করা হয়েছিল যে করিনার সঙ্গে তিনি আবার কাজ করতে চান কি না?

  • Share this:

#মুম্বই: ইমতিয়াজ আলির (Imtiaz Ali) জব উই মেট-এর (Jab We Met) দুর্দান্ত কেমেস্ট্রি দিয়ে শেষ হয়েছিল করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং শাহিদ কাপুরের (Shahid Kapoor) দীর্ঘ দিনের সম্পর্ক। এই সিনেমার পর তাঁদের আর এক সঙ্গে কাজ করতে দেখা যায় নি। এই সিনেমার শ্যুটিং চলাকালীন শাহিদ-করিনার সম্পর্কে চিড় ধরেছিল, কিন্তু সেই সমস্যা তাঁরা সিনেমার শ্যুটে পড়তে দেননি।

সম্প্রতি শাহিদ-কে জিজ্ঞাসা করা হয়েছিল যে করিনার সঙ্গে তিনি আবার কাজ করতে চান কি না? যার উত্তরে আভিনেতা সম্মতি দিয়ে বলেছেন, "আমি আবার তাঁর সঙ্গে কাজ করতে চাই”, "আমি অনুভব করি যে একজন অভিনেতা হিসাবে যদি আমার প্রযোজক আমাকে গরু বা মহিষের সঙ্গেও রোম্যান্স করাতে চান তবে আমি সেটাও করব, কারণ এটা আমার কাজ," শাহিদ এই কথাগুলো ‘জি নিউজ’-এর সেলিব্রিটি চ্যাট শো কহিয়ে জানাব-এ (Kahiye Janab) এসে বলেছেন।

শাহিদ ও করিনার অভনয় করা ফিদা (Fida) এবং চুপ চুপ কে (Chup Chup Ke) বক্স অফিসে সাফল্যের পর জব উই মেট বক্স অফিসে ঝড় তোলে। গত বছর অনুপমা চোপড়ার (Anupama Chopra) সঙ্গে একটা সাক্ষাৎকারে করিনা মুখ খোলেন তাঁর জীবনের সেই সময় নিয়ে, যখন তিনি ‘জব উই মেট’-এর শ্যুট করছিলেন। সেই সময় তাঁর ব্রেক-আপ হওয়ায় তাঁর জীবনে প্রভাব পড়েছিল। করিনা এটাও বলেন, “আসলে শাহিদ-ই বলেছিলেন যে এই ছবিটির এই স্ক্রিপ্টটি আমার শোনা উচিত।" চিত্রনাট্যটি দারুণ, বিশেষ করে মেয়ের চরিত্রটি দারুণ এবং তোমার এটা করা উচিত’ "আসলে এই প্রজেক্টটা শাহিদ পেয়েছিল এবং আমরা দুজনেই এই ছবিটিতে কাজ করেছিলাম"।

ব্রেক-আপের প্রসঙ্গ উঠতেই করিনা বলেন “অবশ্যই নিয়তির নিজস্ব পরিকল্পনা ছিল এবং জীবন তার নিজস্ব পথ ধরে এগোচ্ছিল। এই ছবিতে কাজ করা এবং একই সঙ্গে টশন (Tashan) ছবির কাজ আমাদের জীবনে অনেক কিছু বদলে দিয়েছিল... সব কিছুতেই আমার জীবন আলাদা ভাবে চলেছে। এবং আমার কাজে তা ফুটে উঠেছিল”। কথোপকথনে টশন ছবির উল্লেখ করে অভিনেত্রী বুঝিয়ে দেন তাঁর স্বামী সইফ আলি খান (Saif Ali Khan) তাঁর জীবন বদলে দিতে সাহায্য করেছিলেন। টশন ছবিতে সইফ করিনাকে একসঙ্গে স্ক্রিন ভাগ করে নিতে দেখা গিয়েছিল। শাহিদ এখন মীরা রাজপুতকে (Mira Rajput) বিয়ে করে সুখে রয়েছেন। তাঁদের সংসারে দু'টি সন্তান রয়েছে। করিনা এবং সইফ-এর বিয়ের আট বছরেরও বেশি সময় অতিবাহিত হয়েছে। তাঁদের দু'টি ছেলে আস্তে আস্তে বড় হচ্ছে।

Written By: Arijit Haldar

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর