• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHAHID KAPOOR ON HIS MAIDEN OTT VENTURE I AM VERY NERVOUS ABOUT MAKING MY DIGITAL DEBUT TC RC

Shahid Kapoor: অভিনয় করতে গিয়ে আজকাল নার্ভাস হয়ে পড়ছেন শাহিদ, বলছেনও সে কথা! কিন্তু ব্যাপারটা কী?

শাহিদ কাপুর।

ওয়েব সিরিজের কথা প্রকাশ্যে আসতেই যথেষ্ট উচ্ছসিত শাহিদের (Shahid Kapoor) ভক্তরা। যদিও ডিজিটাল ডেবিউ নিয়ে যথেষ্ট নার্ভাস রয়েছেন বলে জানিয়েছেন অভিনেতা?

  • Share this:

#মুম্বই: চলতি বছরে একাধিক বলি-তারকা ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন। তালিকায় রয়েছেন অভিনেতা শাহিদ কাপুরও (Shahid Kapoor)। জানা গিয়েছে দ্য ফ্যামিলি ম্যান (The Family Man) খ্যাত রাজ (Raj Nidimoru) এবং ডিকে (Krishna DK)-র পরবর্তী সিরিজে মুখ্য চরিত্রে থাকতে চলেছেন কামিনে (Kaminey) খ্যাত অভিনেতা। যদিও সিরিজের নাম এখন ঠিক হয়নি। তবে ওয়েব সিরিজের কথা প্রকাশ্যে আসতেই যথেষ্ট উচ্ছসিত শাহিদের ভক্তরা। যদিও ডিজিটাল ডেবিউ নিয়ে যথেষ্ট নার্ভাস রয়েছেন বলে জানিয়েছেন অভিনেতা।

সম্প্রতি একটি Instagram লাইভে এসে অভিনেতা জানান, ‘আমি আমার ডিজিটাল ডেবিউ নিয়ে খুবই নার্ভাস রয়েছি। কারণ আমার মতে, যাঁরা বড় পর্দার অভিনেতা, তাঁরা ডিজিটাল প্লাটফর্মে এসে অনেক সময় প্রশংসিত হন, আবার অনেক সময় হন না। কারণ এখানে কয়েকঘন্টার জন্য দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে হচ্ছে না। বরং এটা ৯-১০টা এপিসোডের ব্যাপার। এ ব্যাপারে আমি একেবারেই অভিজ্ঞ নই। এখানে চরিত্র নিয়ে অত্যন্ত আগ্রহী হতে হবে, না হলে দর্শকদের পছন্দ হবে না। আমার চরিত্রটি নিয়ে দর্শকদের কী প্রতিক্রিয়া হতে চলেছে সেটা দেখার অপেক্ষায় আছি’।

শাহিদ আরও বলেন, ‘আমি যখন হায়দার বা কবীর সিং করেছিলাম, তখন ভেবেছিলাম নির্দিষ্ট সময়ের মধ্যে এই চরিত্রগুলির বিভিন্ন দিক কী ভাবে ফুটিয়ে তোলা যায়। কিন্তু ডিজিটাল মিডিয়ার ক্ষেত্রে সেটা একদমই নয়। ফলে আমার এই কাজটি দর্শকরা কতটা পছন্দ করছেন, তাঁরা এই প্ল্যাটফর্মে আমাকে দেখতে পছন্দ করছেন কী করছেন না, সেটা জানা আমার কাছে অত্যন্ত জরুরি’।

প্রসঙ্গত, অভিনেতা শাহিদ কাপুরের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি কবীর সিং (Kabir Singh) বক্স অফিসে চুড়ান্ত ভাবে সফল। আর তার পরেই আরও একটি দক্ষিণী ছবির রিমেকে কাজ করছেন তিনি। আপকামিং এই সিনেমার নাম জার্সি (Jersey)। ছবিতে তিনি ছাড়াও রয়েছেন মৃণাল ঠাকুর (Mrunal Thakur) এবং পঙ্কজ কাপুর (Pankaj Kapoor)। এটি ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী ছবি জার্সির (Jearsy) অফিসিয়াল রিমেক। মুখ্যভূমিকায় ছিলেন অভিনেতা নানি (Nani) এবং শ্রদ্ধা শ্রীনাথ (shraddha srinath)। শাহিদ অভিনীত ছবিটির শুটিং বর্তমানে করোনার কারণে থমকে গিয়েছে। সেই কারণে পিছিয়েছে মুক্তির দিন। এছাড়াও শাহিদের হাতে আছে একাধিক বিগ বাজেটের প্রোজেক্ট।

Published by:Raima Chakraborty
First published: