• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHAHID KAPOOR APPROACHED FOR ANOTHER ACTION THRILLER UNDER NIKKHIL ADVANI PRODUCTION MOVIE TC SANJ

Shahid Kapoor :ফিরিয়ে দিয়েছিলেন 'বেল বটম', ফের একবার নিখিল আদবানির অ্যাকশন ফিল্মে শাহিদ?

নতুন কোন ছবিতে? Photo : Instagram

নিখিল আদবানির (Nikkhil Advani) অ্যাকশন ফিল্মে মুখ দেখাচ্ছেন শাহিদ (Shahid Kapoor)! বলিউডের অন্দরমহল এখন সরগরম হয়ে রয়েছে এই খবর নিয়ে।

  • Share this:

#মুম্বই: বেল বটম (Bell Bottom) ছবির মুক্তি নিয়ে এখন উত্তেজনা তুঙ্গে! ভক্তেরা মুখিয়ে আছেন ছবিতে প্রিয় অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) পারফরম্যান্সের সাক্ষী থাকার জন্য। তবে ছবির পরিচালক রঞ্জিত তিওয়ারি (Ranjit Tiwari) এবং প্রযোজক নিখিল আদবানি (Nikkhil Advani) কিন্তু প্রথমে ছবিতে অভিনয়ের প্রস্তাব রেখেছিলেন শাহিদ কাপুরের (Shahid Kapoor) কাছে। সেই সময়ে শাহিদ ব্যস্ত ছিলেন জার্সি (Jersey) ছবির শ্যুটিং নিয়ে। ফলে, ইচ্ছা থাকলেও তিনি ফিরিয়ে দিয়েছিলেন বেল বটম ছবির কাজ! তবে এবার নিখিল আদবানির অ্যাকশন ফিল্মে মুখ দেখাচ্ছেন শাহিদ! বলিউডের অন্দরমহল এখন সরগরম হয়ে রয়েছে এই খবর নিয়ে।

আসলে একবার যদি কোনও প্রযোজক কোনও অভিনেতার সঙ্গে কাজ করতে চান, তাহলে কথাবার্তা সঙ্গে সঙ্গে শেষ হয় না। শাহিদ আর নিখিলের ক্ষেত্রেও শেষ পর্যন্ত সেটাই দেখা গিয়েছে। বেল বটম ছবির কাজ নিয়ে প্রাথমিক ভাবে শুরু হয়েছিল আলোচনা, নায়ক তার ডেট দিতে না পারায় ঘটনা কিন্তু সেখানেই থেমে যায়নি। জানা গিয়েছে যে সেই সময়ে শাহিদের সঙ্গে কথা বলতে বলতেই নিখিলের মাথায় একটা পরিকল্পনা খেলে গিয়েছিল। বলিউডের এই বিখ্যাত প্রযোজক এবং পরিচালকের এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন যে নিখিল প্রায় বছর খানেক ধরে এক অ্যাকশন ছবি তৈরি করার পরিকল্পনা করছিলেন। এই ব্যাপারে তিনি খুঁজছিলেন বলিউডের তরুণ প্রজন্মের এক প্রথম সারির অভিনেতাকে। এবার তাঁর মনে হয়েছে যে শাহিদ সেই চরিত্রের জন্য একেবারে ঠিকঠাক!

অন্যদিকে, জানা গিয়েছে, শাহিদেরও (Shahid Kapoor) নিখিলের এই অ্যাকশন ছবির পরিকল্পনা বেশ মনে ধরেছে। সেই জন্য চিত্রনাট্য না দেখেই তিনি এক কথায় ছবিতে কাজ করতে রাজি হয়ে গিয়েছেন। আপাতত শাহিদ মুম্বইতে নেই বলে এক ভিডিও কনফারেন্সে ছবি নিয়ে কথা হয়েছে তাঁর নিখিলের সঙ্গে। শাহিদ পাকা কথা দেওয়ার পর এবার কাগজপত্র তৈরি হচ্ছে সইসাবুদের জন্য! সব মিলিয়ে, কেরিয়ার বেশ ভালোই যাচ্ছে নায়কের! ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন তিনি, তার পাশাপাশি অ্যাকশন ছবির এই প্রস্তাব যেন সোনায় সোহাগা!

Published by:Sanjukta Sarkar
First published: