Shah Rukh Khan: শাহরুখের 'ডন ৩' হবে, কিন্তু আটকে একটি বিশেষ কারণে! কী জানালেন প্রযোজক?

Shah Rukh Khan: শাহরুখের 'ডন ৩' হবে, কিন্তু আটকে একটি বিশেষ কারণে! কী জানালেন প্রযোজক?

শাহরুখের 'ডন ৩' হবে কিন্তু আটকে একটি বিশেষ কারণে, কী জানালেন প্রযোজক?

শাহরুখ খান এখন 'পাঠান' নিয়ে ভীষণই ব্যস্ত। কিং খান ছাড়াও 'পাঠান' ছবির প্রধান চরিত্রে দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম অভিনয় করেছেন। সূত্রের খবর, 'পাঠান' ছবিটির একটি অ্যাকশান দৃশ্যে শ্যুট করবেন সলমান খান।

  • Share this:

    #মুম্বই: শাহরুখ খানের ভক্তদের জন্য সুখবরই বটে। এমনিতেই 'পাঠান'-এর শ্যুটিং শুরু হওয়ার পর থেকে দারুণ খুশি ভক্তরা। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় বলিউড বাদশার ঝলক নতুন করে আশা জাগাচ্ছে অভিনেতার ভক্তদের মনে। সম্প্রতি শাহরুখের জনপ্রিয় হিট ছবি 'ডন থ্রি' নিয়ে প্রশ্ন করা হয়েছিল ফ্র্যাঞ্চাইজির প্রযোজনা সংস্থা ফারন আখতারের এক্সেল এন্টারটেনমেন্টের সহ-প্রতিষ্ঠাতা রীতেশ সিধওয়ানিকে। তাঁর আশ্বাস শাহরুখ খানের 'ডন থ্রি' হবে। তবে এই মুহূর্তে তার শ্যুটিং ও মুক্তি নিয়ে কোনও দিন তিনি স্থির করে বলতে পারেননি।

    রীতেশ সিধওয়ানির কথায়, 'ডন থ্রি হবে। কবে হবে সেটা আমরাও জানি না। কিন্তু আমরা এটা তৈরি করতে চাই। আসলে ওটা তৈরির জন্য একটা দারুণ গল্পের প্রয়োজন। আমরা সেটা নিয়ে কাজ শুরু করেছি। কিন্তু এটুকু ঠিক যে এটা হবে।' রীতেশের দাবি, ফারহান ভালো গল্প ছাড়া ডন ফ্র্যাঞ্চাইজিকে এগিয়ে নিয়ে যাবে না। ভালো কনটেন্ট ছাড়া কোনও ভাবেই কাজ এগোনো যাবে না। রীতেশের কথায়, 'কেজিএফ-এ নিজেদের নাম দেওয়ার আগে আমি ও ফারহান গোটা সিনেমাটা দেখেছি। ডনের ক্ষেত্রেও আমরা আগে গল্প চাই। আমরা যখন ফুকরে করেছিলাম, লোকেরা আমাদের উপর হেসেছিলেন। ভেবেছিলেন ওটা বোকা বোকা। আমি কি কখনও ১০ জন উড়ে যাচ্ছে এমন অ্যাকশন ছবি করব? আমি করতে পারি, কিন্তু সেটাও দেখাব অন্য ভাবে।'

    অন্যদিকে, শাহরুখ খান এখন 'পাঠান' নিয়ে ভীষণই ব্যস্ত। কিং খান ছাড়াও 'পাঠান' ছবির প্রধান চরিত্রে দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম অভিনয় করেছেন। সূত্রের খবর, 'পাঠান' ছবিটির একটি অ্যাকশান দৃশ্যে শ্যুট করবেন সলমান খান। প্রায় ১২ দিন ধরে এই শুটিং চলবে বলে জানা যাচ্ছে। তবে এই ছবিতে সলমানের লুক কী হবে, তা এখনও জানা যায়নি। যদিও এই ছবিতে বলিউড বাদশার লুক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। সব মিলিয়ে পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবি নিয়ে তাই বলি পাড়ায় চর্চা এক্কেবারে তুঙ্গে।

    ২০১৮ সালে শাহরুখের 'জিরো' বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তাই পাঠান ছবিটি কেমন হয় সেদিকেই তাকিয়ে বাদশার ভক্তমহল।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর