বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

শাহরুখ-গৌরির বিলাসবহুল এই বাড়ি একরাতের জন্য শুধুই আপনার! উষ্ণ অভ্যর্থনা জানাবেন তাঁরাই...

শাহরুখ-গৌরির বিলাসবহুল এই বাড়ি একরাতের জন্য শুধুই আপনার! উষ্ণ অভ্যর্থনা জানাবেন তাঁরাই...

উঁহু! কোনও রকম মিথ্যে কথা এখানে বলা হচ্ছে না! সত্যি সত্যিই নিজেদের বাড়ি এ বার ভাড়া দিয়েছেন গৌরী এবং শাহরুখ খান।

  • Share this:

#মুম্বই: উঁহু! কোনও রকম মিথ্যে কথা এখানে বলা হচ্ছে না! সত্যি সত্যিই নিজেদের বাড়ি এ বার ভাড়া দিয়েছেন গৌরী এবং শাহরুখ খান!

তবে হ্যাঁ, সেটা যে তাঁদের মুম্বইয়ের মন্নত বাসভবন, এ কথা বলা যাবে না! এ বাড়ির ব্যাপারে বড়ই স্পর্শকাতর নায়ক। ট্যুইটারে এক ভক্ত এ ব্যাপারে একটু ইয়ার্কি করারও চেষ্টা করেছিলেন শাহরুখের কাছে, জানতে চেয়েছিলেন তিনি মন্নত বিক্রি করবেন কি না! শাহরুখ স্বভাবসিদ্ধ রসিকতায় মন্নত শব্দটির অর্থ নিয়ে খেলা করেন প্রত্যুত্তরে, জানান যে তা কেনা যায় না!

আবার, এ রকমই ভক্তদের সঙ্গে এক সোশ্যাল মিডিয়ার প্রশ্নোত্তর পর্বে জানতে চাওয়া হয়েছিল শাহরুখের কাছে- মন্নত-এর একটা ঘর ভাড়া নিতে হলে কত টাকা খরচ করতে হবে? নায়ক বলেছিলেন- ৩০ বছরের উপার্জন লাগবে!

তা, এই যদি অবস্থা হয়, তা হলে কোন বাড়ি ভাড়া দিল খানদান?

খবর বলছে যে গৌরী আর শাহরুখের দক্ষিণ দিল্লির পঞ্চশীল পার্কের অভিজাত এলাকায় যে প্রাসাদের মতো বাংলোটি আছে, সেটাই সম্প্রতি ভাড়া দেওয়া হয়েছে Airbnb-এর সঙ্গে গাঁটছড়া বেঁধে। এটা নায়কের রাজিন্দর নগরের পৈতৃক বাড়ি নয়। এই বাড়ি তৈরি হয়েছে নায়ক শাহরুখের উপার্জনে, তা মনের মতো করে সাজিয়ে তুলেছেন পেশায় ইন্টিরিয়র ডিজাইনার গৌরী। এই মর্মে সম্প্রতি নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে নানা পোস্ট শেয়ার করেছেন দম্পতি। শাহরুখ যেখানে বেশ কয়েকটি ছবির মাধ্যমে তুলে ধরেছেন গৃহসাজ, গৌরী সেখানে ব্যাপারটা আরও রিয়্যালিস্টিক করার জন্য ভিডিও পোস্ট করেছেন।

এ বার আসা যায় আসল কথায়! গৌরী আর শাহরুখের এই দিল্লির বাড়িতে থাকতে গেলে টাকা অবশ্যই দিতে হবে! কিন্তু তার চেয়েও বড় কথা হল দম্পতির সম্মতি। খবর বলছে যে এক প্রতিযোগিতার মাধ্যমে সেই সম্মতি আদায় করা যাবে। Open Arm, যা কি না ছবিতে নায়কের সিগনেচার স্টাইল, প্রতিযোগিতা সেই সূত্রেই।

৩০ নভেম্বরের মধ্যে এই লিঙ্ক মারফত আবেদন করতে হবে এই মর্মে যে Open Arm Welcome বলতে জনৈক ব্যক্তি কী বোঝেন? https://www.airbnb.co.in/d/homewithopenarms?locale=en&_set_bev_on_new_domain=1605684301_ODQwOTAwNGNmYzU2

আপনি কি আবেদন করবেন!!!!

Published by: Shubhagata Dey
First published: November 19, 2020, 1:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर