Home /News /entertainment /
সুহানা এবার 'জুলিয়েট', দর্শকাসনে ইমোশনাল বাদশা

সুহানা এবার 'জুলিয়েট', দর্শকাসনে ইমোশনাল বাদশা

  • Share this:

    #মুম্বই: বরাবরই খবরের শীর্ষে শাহরুখ, গৌরি কন্যা সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। ইনস্টাগ্রাম বা ট্যুইটারে একটা ছবি পোস্ট করলেন কী কমেন্টস-এর বন্যা! তাঁর নামে ফেসবুকে ফ্যান পেজ-এর সংখ্যাও অগুন্তি! তাঁর জুতো থেকে সুইমিং পুলে বিকিনি পরে বান্ধবীর সঙ্গে জলকেলি... সুন্দরীর প্রতিটি মুহূর্ত নিয়ে উত্তেজনা তুঙ্গে! ইতিমধ্যেই জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন 'ভোগ'-এর কভার শুট করেছেন। প্রশংসাও কুড়িয়েছেন। জানিয়েছেন, ভবিষ্যতে নায়িকাই হতে চান! আর সেই প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে।

    বাবার মতো থিয়েটার দিয়েই অভিনয়ের হাতেখড়ি করছেন সুহানা। সম্প্রতি লন্ডনে একটি নাটক করলেন যেখানে সুন্দরীকে দেখা গিয়েছে 'জুলিয়েট'-এর চরিত্রে। আর মেয়ের অভিনয় বলে কথা ? ব্যস্ত শেডিউলের ফাঁকেও কিং খান উড়ে গেলেন লন্ডন। দর্শকাসনে বসে, সামনে মেয়ের অভিনয় দেখতে দেখতে বাদশার চোখে তখন আনন্দাশ্রু!

    পারফরম্যান্সের পর সুহানার সঙ্গে একটি ছবি টুইটারে পোস্ট করলেন খান! অনবদ্য এক মুহূর্ত! সুহনার হাতে বাবার দেওয়া ফুলের বোকে , কপালে বাবার স্নেহচুম্বন।

    ছবির ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ''লন্ডনে আমার জুলিয়েট-এর সঙ্গে থিয়েটারের গোটা টিম অপূর্ব কাজ করেছে। সবাইকে অনেক অনেক শুভেচ্ছা!''

    ুিাুিু

    First published:

    Tags: Play, Shah Rukh Khan, Suhana Khan

    পরবর্তী খবর