বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

নবদম্পতি শাহরুখ ও গৌরির বহু পুরনো অদেখা ছবি শেয়ার করেলেন ঘনিষ্ঠ বন্ধু!

নবদম্পতি শাহরুখ ও গৌরির বহু পুরনো অদেখা ছবি শেয়ার করেলেন ঘনিষ্ঠ বন্ধু!

‘সে সময় বলিউডে সম্পর্ক গুলো মধুর ছিল । বাড়ি ছিল আনন্দ আশ্রম’, ছবিটি শেয়ার করে লিখেছেন ওই পরিচালক বন্ধু ।

  • Share this:

#মুম্বই: বলিউড সুপারস্টার শাহরুখ খানের দীর্ঘ দিনের ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক- অভিনেতা বিবেক ভাসওয়ানি। সম্প্রতি কিং খানের সঙ্গে একটি পুরোনো ছবি শেয়ার করে নস্ট্যালজিয়ায় ভাসলেন তিনি।

ভাসওয়ানি ট্যুইটারে ছবিটি শেয়ার করতেই সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। ছবিটিতে রয়েছেন সদ্য বিবাহিত শাহরুখ আর গৌরি। মুম্বইয়ে একদিনে পায়ের তলায় শক্ত মাটি পাননি আজকের বলিউডের বেতাজ বাদশাহ । বহুদিনের দীর্ঘ লড়াই রয়েছে এই সাফল্যের পিছনে । সে সময় শাহরুখ সবে মুম্বইয়ে পা রেখেছেন । কেরিয়ারের প্রথম দিকে তখন তিনি ভাসওয়ানির সঙ্গে থাকতেন। ছবিটি সেই সময়ের । ছবিতে রয়েছেন, ভাসওয়ানি নিজে, তাঁর মা ও বোন লালারুখ খান।

ছবিটি শেয়ার করে ভাসওয়ানি লিখেছেন, ‘‘তখন বলিউডের চেহারা ছিল অন্যরকম। সেখানে স্ত্রী, মা ও বোনেদের সঙ্গে সম্পর্ক ছিল মধুর। বাড়ি ছিল আনন্দ আশ্রম। সম্পর্ক গুলোর মধ্যে উষ্ণতা ও শর্তবিহীন গ্রহণযোগ্যতা ছিল।’’ সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লেখেন, ‘‘#রুটস #ফ্রেন্ডশিপ #মম ’’।

শাহরুখ খান এবং বিবেক ভাসওয়ানি-কে প্রায়শই একে অপরের প্রশংসা করতে দেখা গিয়েছে। ‘রাজু বন গ্যায়া জেন্টলম্যান’ ও ‘জোশ’-এ একসঙ্গে কাজ করেন তাঁরা।

সম্প্রতি একটি মিডিয়াকে সাক্ষাৎকার দেওয়ার সময় ভাসওয়ানি জানান, কিছু দিন আগে তিনি রাত দু’টোর সময় কিং খান-কে শুভেচ্ছা জানিয়েছিলেন। তাঁদের দু’জনেরই অনেক দায়িত্ব ও কর্তব্য রয়েছে। ব্যস্ত দুনিয়ায় নিজেদের কাজ নিয়ে মজে থাকলেও তাঁরা খুবই ভাল বন্ধু।

এ দিকে কিং খানের ফ্যানেরা অপেক্ষা করে রয়েছেন, তাঁর পরবর্তী ছবি ‘পাঠান’ মুক্তির আশায়। এই ছবির জন্য ইতিমধ্যেই মুম্বইয়ে শ্যুটিং শুরু করে দিয়েছেন শাহরুখ। সম্প্রতি ‘পাঠান’-এ শাহরুখের নতুন লুকসের এক ঝলক ধরা পড়ে যায় পাপারাৎজিদের ক্যামেরায় । তা নিয়ে আপাতত শাহরুখ ভক্তদের মধ্যে উত্তেজনা চরমে । মুম্বইয়ের ওয়াইআরএফ স্টুডিয়োতে নতুন লুকে তাঁকে কয়েক মুহূর্তের জন্য দেখা গিয়েছিল। সূত্রের খবর, এই ছবিটি রিলিজ করার কথা পরের বছর শেষের দিকে। ছবিতে মুখ্য চরিত্রে শাহরুখের পাশাপাশি দেখা যাবে দীপিকা পাডুকোন এবং জন অ্যাব্রাহামকে। তাঁরাও কিছু দিনের মধ্যেই শ্যুটিং-এ যোগ দেবেন বলে জানা গিয়েছে।

এ ছাড়াও শাহরুখের আরও কয়েকটি প্রোজেক্ট রয়েছে হাতে। কিন্তু সেই সম্পর্কে বিশদে কিছু জানা যায়নি।

Written by: Somosree Das

Published by: Simli Raha
First published: December 7, 2020, 10:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर