দক্ষিণী সুন্দরী এখন শাহরুখের নয়নের তারা, অ্যাকশন ফিল্মে নাকি জুটি বাঁধলেন দু'জনে!

শাহরুখ খান, ফাইল ছবি

কলিউড (Kollywood ) পরিচালক অ্যাটলি-র (Atlee) সঙ্গে নতুন প্রোজেক্টে কাজ করতে পারেন নায়ক।

  • Share this:

#মুম্বই: বলিউড বাদশা শাহরুখ খান-এর (ShahRukh Khan) বলিউড যাত্রা ২৯ বছর পূর্ণ হয়েছে। অনেক দিন তাঁর কোনও সিনেমা মুক্তি পায়নি। শাহরুখের অনুরাগীরা মুখিয়ে রয়েছেন কবে আবার রুপোলি পর্দায় দেখা যাবে তাঁদের নায়ককে। ইতিমধ্যে খবর হয়েছে আগামী ছবি পাঠান (Pathan) দিয়ে রুপোলি পর্দায় ঝড় তুলবেন তিনি৷

এ ছাড়াও আরও একটি আপডেট পাওয়া গিয়েছে, সেটা হল কলিউড (Kollywood ) পরিচালক অ্যাটলি-র (Atlee) সঙ্গে নতুন প্রোজেক্টে কাজ করতে পারেন নায়ক। এই খবর জানাজানি হতেই শাহরুখের ভক্তরা নতুন আশায় বুক বাঁধতে শুরু করেছেন। এসআরকে এবং বিগিল (Bigil) ছবির পরিচালক একটি মারমার কাটকাট কমার্শিয়াল অ্যাকশন ছবির জন্য হাত মিলিয়েছেন বলে খবর।

শোনা গিয়েছে, পরিচালক অ্যাটলি তাঁর নতুন ছবিতে প্রধান মহিলা চরিত্র হিসেবে কাজ করার জন্য অভিনেত্রী নয়নতারার (Nayanthara) কাছে প্রস্তাব রেখেছেন। আসলে পরিচালক এবং অভিনেত্রী দু'জনের মধ্যেই ভাল সম্পর্ক রয়েছে ৷ তাঁরা এর আগে রাজা রানি (Raja Rani) এবং বিগিল নামের দু'টি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। তাই অ্যাটলি চাইছেন নয়নতারা এই ছবিতে কাজ করবার জন্য সম্মতি দিন।

অন্যদিকে, শাহরুখের ‘পাঠান’ ছবিতে থাকছেন জন আব্রাহাম (John Abraham) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ছবিতে জন-কে প্রধান প্রতিদ্বন্দ্বী হিসাবে দেখা যাবে, অন্য দিকে দীপিকাকে ‘র’-এজেন্টের চরিত্রে দেখা যাবে। এই ছবিতে পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)। যিনি ‘ব্যাং ব্যাং’ (Bang Bang), ‘ওয়ার’ (War), ‘আনজানা আনজানির’ (Anjaana Anjaani) মতো সিনেমাগুলি পরিচালনা করেছেন । পাঠান ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল-শেখর (Vishal-Shekhar) । এ ছাড়াও সলমন খান (Salman Khan) একটি বিশেষ ক্যামিও রোলে ‘র’-এজেন্ট টাইগার (Tiger) হিসেবে থাকবেন। সিনেমাটি যশরাজ ফিল্মসের (Yash Raj Films) ব্যানারে রিলিজ করা হবে।

দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে আগামী দিনে নেত্রিকান (Netrikann) নামে একটি ছবিতে দেখা যাবে। রাউডি পিকচার্স এর ব্যানারে পরিচালক বিঘ্নেশ শিবন (Vignesh Shivan) এই ছবিটি পরিচালনা করছেন। এই ছবিটি কোরিয়ান ছবি ‘ব্লাইন্ড’-এর (Blind) রিমেক। নেত্রিকান-এ আরও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আজমল (Ajmal), মণিকন্দন (Manikandan) ও সরণ (Saran)। এই ছবিটি একটি OTT প্ল্যাটফর্মে রিলিজ করা হবে বলে খবর রয়েছে।

Published by:Arpita Roy Chowdhury
First published: