Suhana Khan: লাস্যময়ী সুহানাকে নিয়ে নেটিজেনদের কৌতুহলের অন্ত নেই! এ বারে মেয়েকে নিয়ে যা বললেন শাহরুখ খান...

এই গল্প বলতে গিয়ে সন্তানদের প্রতি শাহরুখ তাঁর নিজের অভিভাকসুলভ দৃষ্টিভঙ্গির কথা তুলে ধরেন।

এই গল্প বলতে গিয়ে সন্তানদের প্রতি শাহরুখ তাঁর নিজের অভিভাকসুলভ দৃষ্টিভঙ্গির কথা তুলে ধরেন।

  • Share this:

#মুম্বই: গৌরী খানের (Gauri Khan) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ শাহরুখ খান (Shah Rukh Khan) তিন সন্তানের পিতা- দুই ছেলে আরিয়ান খান (Aryan Khan) ও আব্রাম খান (AbRam Khan) এবং এক মেয়ে সুহানা খান (Suhana Khan)। বাবা কিং খানের কাছে মেয়ে যেন সর্বদা রাজকন্য। মেয়ে সুহানা প্রসঙ্গে শাহরুখ একবার বলেন, ভক্তরা তাঁর গাড়ির চারপাশ ঘিরে রাখলে সুহানা কেঁদে ফেলতেন। এই গল্প বলতে গিয়ে সন্তানদের প্রতি শাহরুখ তাঁর নিজের অভিভাকসুলভ দৃষ্টিভঙ্গির কথা তুলে ধরেন।

কিং খান বলেন, তাঁর তিন সন্তানের প্রতি তাঁর দৃষ্টিভঙ্গি একই রকম ছিল। কেবল পার্থক্যটি হল সুহানা এবং আরিয়ানের তুলনায় আব্রামই অভিনেতার সঙ্গে বেশিরভাগ সময় কাটায় এবং তাঁর সঙ্গে বাইরেও চলে যায়। তবে সুহানা ও আরিয়ানের কাছে না পাওয়ার কারণও জানিয়েছেন এই বলি তারকা। তাঁর কথায়, একটু বড় হওয়ার পর থেকেই পড়াশোনার জন্য বাইরে থেকেছেন তাঁর এই দুই সন্তান।

২০১৫ সালে নিউ ইন্ডিয়া এক্সপ্রসকে (New Indian Express)-কে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেন, "আমার অন্য দুটি বাচ্চা (সুহানা ও আরিয়ান) যখন আমাকে বলে 'পাপা তুমি তার (আব্রাম) কাছে খুব মিষ্টি মানুষ,' তখন আমি বলি 'তুমি কীভাবে জানলে যে আমি তোমার জন্য মিষ্টি ছিলাম না? তোমরা যখন আব্রামের বয়সী ছিলে তখন আমি তোমাদের সঙ্গেও এইভাবেই থাকতাম। আমি কখনই একজন কঠোর প্রকৃতির বাবা নই। পার্থক্যটি হল আব্রাম প্রায়শই আমার সঙ্গে বাইরে যায় কারণ আমার অপর দুই সন্তান একটু লাজুক প্রকৃতির ছিল।”

"আমার ছেলের (আরিয়ান) গাড়ি নিয়ে একটু সমস্যা ছিল, তাই সে একবারই আমার সঙ্গে শ্যুটিংয়ে এসেছিল। লোকেরা যখন আমার গাড়িটি ঘিরে ফেলে, তখন তারা ভয় পেয়ে যায় এবং আমার মেয়েটি কাঁদতে শুরু করে।"

গত কয়েক বছরে শাহরুখের সঙ্গে বেশ কয়েকটি অনুষ্ঠানে দেখা গিয়েছিল আব্রামকে। এমনকি তাকে তার বাবা তথা কিং খানের সঙ্গে আইপিএল ম্যাচে অংশ নিতেও দেখা গিয়েছিল। প্রায়শই শাহরুখের সঙ্গে তাকে মাঠে দাঁড়িয়ে থাকতে এবং ঘুরে বেড়াতে দেখা যায়। এছাড়া ইদের দিন অভিনেতার মুম্বইয়ের (Mumbai) বাড়ি মন্নতের (Mannat) বাইরে ভক্তদের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে তাকে।

Published by:Shubhagata Dey
First published: