আমি কি ভদ্র নই? অনুরাগীদের এ কেমন প্রশ্ন কিং খানের?

ট্যুইটটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই কমেন্ট করতে শুরু করেন তাঁর অনুরাগীরা

ট্যুইটটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই কমেন্ট করতে শুরু করেন তাঁর অনুরাগীরা

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়া বেশ অ্যাক্টিভ বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। মাঝে মধ্যেই অনুরাগীদের সঙ্গে নানা মজার জিনিস শেয়ার করেন তিনি। শেয়ার করেন ব্যক্তিগত মুহূর্তের ছবি বা নিজের অভিজ্ঞতার কথাও। অনেক সময়েই অনুরাগীদের সঙ্গে সরাসরি চ্যাটও করেন। আর এই ভাবেই নানা কায়দায় মাতিয়ে রাখেন সকলকে।

সম্প্রতি একটি অন্য ধরনের ট্যুইট (Tweet) করেন কিং খান। অনুরাগীদের জিজ্ঞাসা করেন, তিনি কি আদৌ ভদ্র? ট্যুইটের রিপ্লাইতে তাঁর অনুরাগীরা একাধিক মন্তব্য করেন। কেউ লেখেন, আর কেউ এত ভদ্র বা মিশুকে কি না জানা নেই! অনেকেই আবার লেখেন, আপনাকে অনেক অনেক ভালোবাসি। অনেক আবার লেখেন, এমন বলবেন না, আপনি অনন্য।

ট্যুইটের সূত্রপাত ক'দিন আগে। KKR (কলকাতা নাইট রাইডার্স)-এর অন্যতম মালিক জয় মেহতা (Jay Mehta) অর্থাৎ জুহি চাওলার (Juhi Chawla) স্বামী জয়কে ট্যুইটে জন্মদিনের শুভেচ্ছা জানায় KKR। সেখানে ক্যাপশনে লেখা হয়, আমাদের টিমের সব চেয়ে ভদ্র, জেন্টলম্যান একজন জয় মেহতা। আর তার নিচের লাইনেই তাঁকে শুভেচ্ছা জানানো হয়। সেই ট্যুইট কোট করে শাহরুখ আবার লেখেন, জন্মদিনের শুভেচ্ছা জয় ভাই, অনেক ভালোবাসা। এর পরই তিনি অনুরাগীদের উদ্দেশে লেখেন, কিন্তু আমি কি ভদ্র নই?

ট্যুইটটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই কমেন্ট করতে শুরু করেন তাঁর অনুরাগীরা। লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেয় তাঁকে। অনেকেই লেখেন, এমন একেবারেই নয়।

তাঁর অনুগামীদের মধ্যেই একজন মন্তব্য করেন, আপনি তো বিশ্বের সব চেয়ে ভদ্র মানুষ। একজন আবার লেখেন, আপনাকে কয়েক হাজার গুণ ভালোবাসি। আবার একজন লেখেন, কিং আপনাকে ভালোবাসি। ২০২১-এ বড় পর্দায় দেখার অপেক্ষায় রয়েছি। একজন আবার তাঁর নতুন ছবির কাজ নিয়েও মন্তব্য করেন।

এদিকে, কিছুদিন আগেই শাহরুখ শেয়ার করেন তাঁর ও গৌরী খান (Gauri Khan)-এর বিয়ের কিছু সিক্রেট। জানান, হানিমুনে প্যারিস নিয়ে যাবেন বলে তিনি দার্জিলিংয়ে নিয়ে গিয়েছিলেন গৌরিকে। একটি সিনেমার শ্যুটিং চলছিল তখন সেখানে। তাই সেই ডেস্টিনেশনই তিনি বেছে নেন। আর সেটাই ছিল তাঁদের হানিমুন। গৌরীকে বিয়ে করার জন্য শাহরুখের মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়ানোর গল্পও নতুন নয়।

প্রসঙ্গত, শাহরুখ বর্তমানে সিদ্ধার্থ আনন্দের পরিচালিত পাঠান (Pathan) সিনেমায় কাজ করছেন। এই সিনেমায় তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে দীপিকা পাডুকোন (Deepika Padukone) ও জন আব্রাহাম (John Abraham)-কেও।

Published by:Ananya Chakraborty
First published: