যশরাজ স্টুডিওতে শাহরুখের সঙ্গে শ্যুটিং শুরু করলেন সলমন, সৌজন্যে 'পাঠান'

যশরাজ স্টুডিওতে শাহরুখের সঙ্গে শ্যুটিং শুরু করলেন সলমন, সৌজন্যে 'পাঠান'

যশরাজ স্টুডিওতে শাহরুখের সঙ্গে শ্যুটিং শুরু করলেন সলমন

স্টুডিওর বাইরে দুই সুপারস্টারের গাড়িও নজরে এসেছে। আর এর পর থেকে ভক্তদের উন্মাদনা তুঙ্গে।

  • Share this:

#মুম্বই: বেশ কয়েকদিন ধরেই এ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। শোনা যাচ্ছিল, পাঠান (Pathan) সিনেমায় শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে অভিনয় করতে দেখা যাবে বলিউডের দাবাং ম্যান সলমন খানকে (Salman Khan)। এবার সব জল্পনার অবসান। ইতিমধ্যেই এই অ্যাকশন থ্রিলারের জন্য শাহরুখের সঙ্গে শ্যুটিং শুরু করলেন সলমন।

যশরাজ স্টুডিওতে একসঙ্গে দেখা গেল দুই সুপারস্টারকে। গতকাল ক্যামেরায় ধরা পড়ল সেই ছবি। গতকালই নিজের Instagram-এ এই সংক্রান্ত কয়েকটি ছবি শেয়ার করেছেন সেলেব ফটোগ্রাফার ভাইরাল বায়ানি। স্টুডিওর বাইরে দুই সুপারস্টারের গাড়িও নজরে এসেছে। আর এর পর থেকে ভক্তদের উন্মাদনা তুঙ্গে।

উল্লেখ্য, এর আগেও একে অন্যের ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে বলিউডের দুই সুপারস্টারকে। করণ-অর্জুনের (Karan Arjun) পর একটা লম্বা বিরতি ছিল। পরের দিকে, ১৯৯৮ সালে মুক্তি পায় কুছ কুছ হোতা হ্যায় (Kuch Kuch Hota Hai) সিনেমায় মুখ্য চরিত্রে ছিলেন শাহরুখ। সেখানেও অভিনয় করেছিলেন সলমন খান। এর পর ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত হর দিল জো পেয়ার করেগা (Har Dil Jo Pyar Karega), ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত টিউবলাইট (Tubelight) ও জিরো সিনেমায় একসঙ্গে নজরে আসেন শাহরুখ ও সলমন।

প্রসঙ্গত, পাঠানের রিলিজ নিয়ে ইতিমধ্যেই একাধিক জল্পনা তৈরি হয়েছে। শোনা যাচ্ছে ২০২২ সালে মুক্তি পেতে পারে শাহরুখ অভিনীত পাঠান। দিন কয়েক আগে ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শও (Taran Adarsh) এ নিয়ে একটি ট্যুইট করেন। তিনি জানান, আরও একটি বছর অপেক্ষা করতে হবে। কারণ ২০২১ নয়, ২০২২ সালে বড় পর্দায় আসতে পারে পাঠান। ইতিমধ্যেই দুবাইতে এই ছবির বেশ কিছু অংশের শ্যুটিং হয়েছে। এক্ষেত্রে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহামকে (John Abraham)। পাঠানের পর রাজকুমার হিরানির (Rajkumar Hirani) পরিচালনায় জুটি বাঁধতে দেখা যাবে শাহরুখ খান ও তাপসী পান্নুকে (Taapsee Pannu)।

অন্যদিকে, মার্চেই তুরস্কে শুরু হচ্ছে টাইগার ৩ (Tiger 3)-এর শ্যুটিং। তাই শীঘ্রই বড় পর্দায় ফিরতে চলেছেন সলমন খান ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। ছবিটির পরিচালনা করছেন মনীশ শর্মা (Maneesh Sharma)। প্রযোজনায় রয়েছেন আদিত্য চোপড়া (Aditya Chopra)। টাইগার ৩ -এর পাশাপাশি অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ (Antim: The Final Truth) সিনেমাতেও দেখা যাবে সলমনকে। সিনেমাটির পরিচালনা করেছেন মহেশ মঞ্জরেকর (Mahesh Manjrekar)। অন্তিমের পর রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai) সিনেমায় দেখা যাবে সলমন খানকে। ছবির পরিচালনা করছেন প্রভু দেবা (Prabhu Deva)। সম্ভবত ইদে মুক্তি পেতে পারে রাধে। এর পর কভি ইদ, কভি দিওয়ালি (Kabhi Eid Kabhi Diwali) সিনেমাতেও দেখা যাবে দাবাং খানকে।

First published: