corona virus btn
corona virus btn
Loading

'ধার শোধ করতে হচ্ছে, তোমাদের বেতন দিতে পারব কি না জানি না’, পরিচারককে বলেছিলেন সুশান্ত

'ধার শোধ করতে হচ্ছে, তোমাদের বেতন দিতে পারব কি না জানি না’, পরিচারককে বলেছিলেন সুশান্ত

মাত্র ৩৪ বছর বয়সে চলে গেলেন বলিটাউনের 'কেদারনাথ' সুশান্ত সিংহ রাজপুত। রবিবার দুপুরে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ

  • Share this:

#মুম্বই: মাত্র ৩৪ বছর বয়সে চলে গেলেন বলিটাউনের 'কেদারনাথ'  সুশান্ত সিংহ রাজপুত। রবিবার দুপুরে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। বাড়ি থেকে পুলিশ খুঁজে পায় কিছু প্রেসক্রিপশন। প্রাথমিক অনুমান, অবসাদে ভুগছিলেন সুশান্ত।

সুশান্তের মৃত্যুতে বারবার ফিরে আসছে তাঁর শেষ ছবির ডায়ালগ, ‘সুইসাইড ইজ নট দ্য সলিউশন’! শনিবার রাতেও বাবার সঙ্গে কথা বলেন। যে অবসাদ ধীরে ধীরে গিলে খাচ্ছিল তরতাজা প্রাণটাকে, মনের ভেতর যে উথালপাথাল যুদ্ধটা চলছিল, সেটা যে কতটা বিধ্বংসী হতে পারে, তার আঁচ পরিবার বা বন্ধুবান্ধব, কেউ-ই করতে পারেননি!

কিন্তু কেন দানা বেঁধেছিল অবসাদ ? অর্থকষ্ট না ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন ? সঠিক উত্তরটা নেই কারও কাছেই! নানা মুণির নানা মত! এরমধ্যেই সুশান্তের পরিচারক সামনে আনলেন কিছু চাঞ্চল্যকর তথ্য। একটি সংবাদমাধ্যমকে তিনি জানান, গত ১০ দিন ধরেই ভাল ছিলেন না সুশান্ত। এরমধ্যে গত ৩ দিন ধরে একেবারেই ভাল ছিলেন না। পরিচারক আরও জানান, অর্থকষ্টে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত। অভিনেতা তাঁকে এও বলেন, চারপাশে ধারদেনা মেটাতে হচ্ছে , এই মুহূর্তে তাঁদের বেতন দিতে পারবে কিনা জানেন না।

যদিও মুম্বই পুলিশ জানিয়েছে, সুশান্তের ব্যঙ্ক অ্যাকাউন্ট ঘেঁটে এখনও পর্যন্ত কোনও অস্বাভাবিক কিছু চোখে পড়েনি। অর্থকষ্টে রয়েছে সুশান্ত, এ'কথা অস্বীকার করেন তাঁর বোনও।

Published by: Rukmini Mazumder
First published: June 15, 2020, 6:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर