Yami Gautam: গায়ে হলুদ থেকে মেহেন্দি, দেখুন ইয়ামি গৌতমের বিয়ের অন্দরের সব ছবি

বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। বলিউডের পরিচালক আদিত্য ধরের সঙ্গে চারহাত এক করেছেন নায়িকা।

বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। বলিউডের পরিচালক আদিত্য ধরের সঙ্গে চারহাত এক করেছেন নায়িকা।

  • Share this:
    বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। বলিউডের পরিচালক আদিত্য ধরের সঙ্গে চারহাত এক করেছেন নায়িকা। বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। বলিউডের পরিচালক আদিত্য ধরের সঙ্গে চারহাত এক করেছেন নায়িকা। গত ৪ জুন, শুক্রবার ইয়ামি ও অদিত্যর বিয়ে সম্পন্ন হয়েছে। তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের নানা অনুষ্ঠানের ছবি শেয়ার করছেন ইয়ামি। গত ৪ জুন, শুক্রবার ইয়ামি ও অদিত্যর বিয়ে সম্পন্ন হয়েছে। তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের নানা অনুষ্ঠানের ছবি শেয়ার করছেন ইয়ামি। রবিবার ফ্যানেদের জন্য নিজের বিয়ের স্পেশ্যাল কয়েকটি মুহূর্তের ঝলক শেয়ার করেছেন ইয়ামি। গায়ে হলুদের অনুষ্ঠানের ছবিতে অসাধারণ দেখাচ্ছে নায়িকাকে। পরেছিলেন হলুদ সালোয়ার কামিজ। রবিবার ফ্যানেদের জন্য নিজের বিয়ের স্পেশ্যাল কয়েকটি মুহূর্তের ঝলক শেয়ার করেছেন ইয়ামি। গায়ে হলুদের অনুষ্ঠানের ছবিতে অসাধারণ দেখাচ্ছে নায়িকাকে। পরেছিলেন হলুদ সালোয়ার কামিজ। পরিবারের সদস্যরা ইয়ামিকে গায়ে হলুদ দিচ্ছেন এমন নানা মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে। পরিবারের সদস্যরা ইয়ামিকে গায়ে হলুদ দিচ্ছেন এমন নানা মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে। ছবিতে আদিত্যর পাশে বসে রয়েছেন ইয়ামি। হবু বরের দিকে তাকিয়ে হাসি যেন আর ধরে রাখতে পারছেন না অভিনেত্রী।  ছবিতে আদিত্যর পাশে বসে রয়েছেন ইয়ামি। হবু বরের দিকে তাকিয়ে হাসি যেন আর ধরে রাখতে পারছেন না অভিনেত্রী। রয়েছে মেহেন্দি অনুষ্ঠানের ছবিও। মেহেন্দির লাল রং ফুটে উঠেছে নায়িকার হাতে। রয়েছে মেহেন্দি অনুষ্ঠানের ছবিও। মেহেন্দির লাল রং ফুটে উঠেছে নায়িকার হাতে। আদিত্যর সঙ্গে একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমেই বিয়ে সেরেছেন তাঁরা। নিজের বিয়ের একটি ছবি ইয়ািম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আদিত্য বলিউডে শেষ পরিচালনা করেছেন ভিকি কৌশলের উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক ছবিটি। সেখানে ইয়ামিকেও দেখা গিয়েছিল গুরুত্বপূর্ণ চরিত্রে। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেছেন ইয়ামি। আদিত্যর হাতে হাত রেখে একে অপরের দিকে তাকিয়ে হাসছেন তাঁরা। ছবির ক্যাপশনে ইয়ামি লিখেছেন, 'আমাদের পরিবারের আশীর্বাদে আমরা আজ ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে সম্পন্ন করেছি। এই বন্ধুত্ব ও ভালোবাসার যাত্রাপথে আপনাদের সকলের আশীর্বাদ ও শুভাকামনা চাই। ভালোবাসা, ইয়ামি ও আদিত্য।' আদিত্যর সঙ্গে একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমেই বিয়ে সেরেছেন তাঁরা। নিজের বিয়ের একটি ছবি ইয়ািম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আদিত্য বলিউডে শেষ পরিচালনা করেছেন ভিকি কৌশলের উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক ছবিটি। সেখানে ইয়ামিকেও দেখা গিয়েছিল গুরুত্বপূর্ণ চরিত্রে। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেছেন ইয়ামি। আদিত্যর হাতে হাত রেখে একে অপরের দিকে তাকিয়ে হাসছেন তাঁরা। ছবির ক্যাপশনে ইয়ামি লিখেছেন, 'আমাদের পরিবারের আশীর্বাদে আমরা আজ ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে সম্পন্ন করেছি। এই বন্ধুত্ব ও ভালোবাসার যাত্রাপথে আপনাদের সকলের আশীর্বাদ ও শুভাকামনা চাই। ভালোবাসা, ইয়ামি ও আদিত্য।'
    Published by:Raima Chakraborty
    First published: