এ এক অন্য় শাহরুখ, নেটদুনিয়ায় ছড়িয়ে গেল পাঠান-এর লিকড ভিডিও! দেখুন...

এ এক অন্য় শাহরুখ, নেটদুনিয়ায় ছড়িয়ে গেল পাঠান-এর লিকড ভিডিও! দেখুন...

নেটদুনিয়ায় ছড়িয়ে গেল পাঠান-এর লিকড ভিডিও, অ্যাকশনে ঝড় তুললেন শাহরুখ!

খবর বলছে, অ্যাকশন-প্যাকড এই ছবির বেশ কয়েকটি দৃশ্যের শ্যুটিং হবে দুবাইয়ে অবস্থিত বিশ্বের বৃহত্তম বাড়ি বুর্জ খলিফায়।

  • Share this:

#মুম্বই: সেই ২০১৮ সালে মুক্তি পেয়েছিল আনন্দ এল রাইয়ের (Aanand L. Rai) পরিচালনায় জিরো (Zero)। তার পরে আর কোনও ছবিতে অভিনয় করেননি শাহরুখ খান (Shah Rukh Khan)। ফলে পরিচালক সিদ্ধার্থ আনন্দের (Sidharth Anand) পাঠান (Pathan) ছবি নিয়ে আপাতত ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। অবশ্য, নায়কের ভূমিকায় শুধু শাহরুখকে দেখাটাই এই ছবির একমাত্র ইউএসপি নয়। সঙ্গে যোগ হয়েছে আরও দুই সমীকরণ। এই ছবি দিয়েই ফের যশ রাজ ব্যানারের কাজ হাতে নিয়েছেন নায়ক। বলিউডের এই ডাকসাইটে প্রযোজনা সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে এক সময়ে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন শাহরুখ। ফলে, একটা বাড়তি উত্তেজনা তো আছেই! আর এই সব কিছুর সঙ্গে যোগ হয়েছে ছবির নায়িকার ব্যাপারটাও, ফারহা খানের (Farah Khan) হ্যাপি নিউ ইয়ারের (Happy New Year) পরে এই ছবিতে আবার দেখা যাবে শাহরুখ আর দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) জুটি।

জানা গিয়েছে যে সিদ্ধার্থের এই ছবির শ্যুটিং আপাতত চলছে দুবাইতে। খবর বলছে, অ্যাকশন-প্যাকড এই ছবির বেশ কয়েকটি দৃশ্যের শ্যুটিং হবে দুবাইয়ে অবস্থিত বিশ্বের বৃহত্তম বাড়ি বুর্জ খলিফায়। তবে আপাতত শ্যুটিংয়ের যে দুই লিক হওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে, তা অবশ্য বুর্জ খলিফায় তোলা নয়। তা দুবাইয়ের কোনও অ্যাপার্টমেন্ট সংলগ্ন এলাকা। চোখের সামনে শাহরুখকে অ্যাশন দৃশ্য শ্যুট করতে দেখে স্থানীয়রা তা ক্যামেরাবন্দী করেছেন। এর পর তা দেখতে দেখতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। লিক হওয়া ভিডিওগুলোয় শাহরুখকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছ একটা গাড়ির ছাদে। সেখান থেকেই পরিচালকের নির্দেশ এবং অ্যাকশন কোরিওগ্রাফারের পরিচালনা মতো শাহরুখ শট দিচ্ছেন। তাঁকে পরে থাকতে দেখা যাচ্ছে কালো টি-শার্ট আর জ্যাকেট। সঙ্গে পাঠানের পনি-আপ লুকে লম্বা চুল চুড়ো করে বাঁধা রয়েছে।
তবে এই ছবির কথা ছেড়ে দিলে হালে শাহরুখ অভিনয়ের বদলে বেশি মন দিয়েছেন প্রযোজনায়। নায়কের রেড চিলিজ এন্টারটেনমেন্ট থেকে তৈরি হচ্ছে ডার্লিংজ (Darlings) নামে এক ছবি, সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট (Alia Bhatt)। আবার ববি দেওল (Bobby Deol), বিক্রান্ত মাসে (Vikrant Massey), সানিয়া মালহোত্রা (Sanya Malhotra)-অভিনীত লাভ হোস্টেল (Love Hostel), অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-অভিনীত বব বিশ্বাস (Bob Biswas) ছবিরও তিনি-ই প্রযোজক! খবর বলছে, সব ঠিক থাকলে সামনের মাস থেকেই শ্যুটিং শুরু হয়ে যাবে ডার্লিংজ আর লাভ হোস্টেলের শ্যুটিং!
Published by:Suman Biswas
First published: