corona virus btn
corona virus btn
Loading

‘রিয়া’কে চিনি, তবে সুশান্তের সঙ্গে কখনও আলাপ হয়নি’, বিস্ফোরক দাবি গোয়ার ব্যবসায়ীর

‘রিয়া’কে চিনি, তবে সুশান্তের সঙ্গে কখনও আলাপ হয়নি’, বিস্ফোরক দাবি গোয়ার ব্যবসায়ীর

কিছুদিন আগে গৌরব আর রিয়ার হোয়াটসঅ্যাপ মেসেজ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় । সেই মেসেজ থেকেই মনে করা হয়, মাদক সরবরাহে রিয়াকে সাহায্য করতেন গৌরব ।

  • Share this:

#মুম্বই: গোয়ার হোটেল ব্যবসায়ীর নাম উঠে এসেছিল রিয়া’কে জেরার সময় । ইডি’র জেরার মুখে গৌরব আর্য নামে এই ব্যবসায়ীর নাম বহুবার শোনা যায় । আর্থিক তছরুপের ঘটনায় রিয়ার সঙ্গে এই ব্যক্তির যোগসাজগ ছিল বলে মনে করা হচ্ছে । মাদক চক্রেও সম্ভবত হাত ছিল গৌরবের ।

গৌরব’কে জিজ্ঞাসাবাদ করার জন্য গোয়ার হোটেলে খোঁজ নেয় ইডি । সে সময় বেপাত্তা ছিলেন গৌরব । পরে তাঁর সন্ধান মেলে । রবিবার ইডি-র মুখোমুখি হতে মুম্বই এসে পৌঁছন গৌরব । গোয়ার দেবলিম বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি । সেখানেই তাঁকে বলতে শোনা যায়, ‘‘ এই মামলার সঙ্গে কোনও যোগ নেই আমার । ২০১৭ সালে রিয়ার সঙ্গে একবার দেখা হয়েছিল, কিন্তু সুশান্তের সঙ্গে কখনও আলাপ হয়নি আমার ।’’

গোয়ার আঞ্জুনা বিচে ‘দ্য টামারিন্ড হোটেল’ নামের একটি হোটেল চালান গৌরব । তাঁকে ৩১ অগাস্টের আগে হাজিরা দেওয়ার জন্য সমন পাঠিয়েছিল ইডি । এরপরেই গোয়া থেকে মুম্বই উড়ে আসেন গৌরব । কিছুদিন আগে গৌরব আর রিয়ার হোয়াটসঅ্যাপ মেসেজ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় । সেই মেসেজ থেকেই মনে করা হয়, মাদক সরবরাহে রিয়াকে সাহায্য করতেন গৌরব । ইডি সূত্রে খবর, হাজিরার নোটিশ ধরাতে গিয়ে হোটেলে গিয়েও গৌরবের দেখা পাননি আধিকারিকরা। হোটেলের অন্য স্টাফদের হাতে নোটিশ দিয়ে আসা হয় । ৩১ অগাস্ট বেলা ১১টার আগে গৌরব’কে হাজিরার নোটিশ দেওয়া হয়েছিল । সেই সূত্রেই মুম্বই পৌঁছন গৌরব ।

Published by: Simli Raha
First published: August 31, 2020, 2:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर