Sara Ali Khan: কালো ব্রালেট আর চেরা স্কার্ট পরে মোহময়ী সারা, কাকে দিলেন ভালোবাসার বার্তা?

সারা আলি খান।

বুধবার Instagram-এ ফটোগ্রাফার রোহণ শ্রেষ্ঠর (Rohan Shrestha) তোলা চারটি ছবি পোস্ট করেছেন লাস্যময়ী (Sara Ali Khan)।

  • Share this:

    #মুম্বই: হট ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন সইফ আলি খানের (Saif Ali Khan) কন্যা সারা আলি খান (Sara ali khan)। অভিনেত্রী সারা সম্প্রতি বেশ কয়েকটি নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন। বুধবার Instagram-এ ফটোগ্রাফার রোহণ শ্রেষ্ঠর (Rohan Shrestha) তোলা চারটি ছবি পোস্ট করেছেন লাস্যময়ী। আর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

    সারা ছবির ক্যাপশনে লিখেছেন, "কাশ কভি ইউ হো না হসরতে না জুনুন হো, তেরা খেয়াল হো অউর তু হো দিল মে বাস সুকুন হো"। একরঙা ছবিতে সারা একটি কালো ব্রালেট এবং একটি চেরা স্কার্ট পরেছিলেন। ছবি আপলোড হওয়া মাত্রই কয়েকজন ভক্ত কমেন্ট সেকশনে আগুনের ইমোজি দিয়েছেন। অন্যরা হৃদয়ের ইমোজি ছেড়ে গিয়েছেন। এদিকে সারার এই ছবির কমেন্ট বক্সে 'ওএমজি' লিখেছেন তাঁর বাবা অভিনেতা সইফ আলি খান।

    অমৃতা সিংয়ের (Amrita Singh) কন্যা সারা ২০১৮ সালের 'কেদারনাথ' (Kedarnath) দিয়ে সিনেজগতে আত্মপ্রকাশ করেন। অভিষেক কাপুর (Abhishek Kapoor) পরিচালিত এই সিনেমায় প্রয়াত সুশান্ত সিং রাজপুতও (Sushant Singh Rajput) অভিনয় করেছিলেন। প্রথম সিনেমাতেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন বলিউডের এই হট ডিভা। এর পর তিনি সিম্বা (Simmba), লাভ আজ কাল (Love Aaj Kaal) এবং কুলি নং ১ (Koolie no 1)-এর মতো সিনেমায় অভিনয় করেছেন।

    সম্প্রতি, সারা ইদ উপলক্ষে একটি পারিবারিক ছবি পোস্ট করেছেন। ছবিতে সইফ, তাঁর ভাই ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan) এবং সইফ-করিনা কাপুর খানের (Kareen Kapoor Khan) পুত্র তৈমুর আলি খান (Taimur Ali Khan) এবং জেহ (Jeh) ছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে সারা জেহ-র সঙ্গে তাঁর প্রথম সাক্ষাতের কথা বিস্তারিত জানান। সারা বলেন, ‘জেহ আমার দিকে তাকিয়ে শুধু হাসল আর আমার হৃদয় যেন দ্রবীভূত হয়ে গেল। আমি আমার বাবার সঙ্গে রসিকতা করে বলি যে বাবা তুমি ২০, ৩০, ৪০ বছর বয়সে সন্তান পেয়েছো। সে খুবই খুশি তার ৪ সন্তানকে নিয়ে। আর জেহ আমার বাবা আর করিনার জীবনে আরও খুশি ও এক্সাইটমেন্ট আনবে’।

    First published: