• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SARA ALI KHAN GOES ON JUNGLE SAFARI WITH A FRIEND SHARES VIDEO OF A PEACOCK TC RM

বন্ধুদের সঙ্গে জঙ্গলে সাফারি করলেন সারা আলি খান, শেয়ার করলেন ভিডিও

আপাতত বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান। সেই জঙ্গল সাফারির ভিডিও তিনি নিজেই পোস্ট করলেন ইন্সটাগ্রামে

আপাতত বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান। সেই জঙ্গল সাফারির ভিডিও তিনি নিজেই পোস্ট করলেন ইন্সটাগ্রামে

  • Share this:

#মুম্বই: আপাতত বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান (Sara Ali Khan)। সেই জঙ্গল সাফারির ভিডিও তিনি নিজেই পোস্ট করলেন ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডলে। ইন্সটাগ্রাম স্টোরির ভিডিওতে দেখা যাচ্ছে  একটি অপূর্ব দেখতে ময়ূর হেঁটে বেড়াচ্ছে, সেটাই সারা তাঁর ভিডিওতে দেখিয়েছেন। মজা করে বধাই হো(Badhai Ho) ছবির মোরনি বনকে গানটি নেপথ্যে যোগ করেছেন 'কেদারনাথ' তারকা। আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana) ও সানিয়া মালহোত্রার (Sanya Malhotra) উপরে এই জনপ্রিয় গানটির চিত্রায়ন করা হয়েছিল।

নিজের প্রিয় বান্ধবী সারা ভাইসোহার (Sara Vaisoha) সঙ্গে পোজ দিতেও দেখা যায় সারাকে। যেহেতু দুজনেরই নাম সারা, তাই মজা করে সারা এই ছবির ক্যাপশন দিয়েছেন- সারা স্কোয়্যার। একটি গাছের সামনে দুই সারা দাঁড়িয়ে ছবি তুলেছেন। দু'টি ছবির কোলাজ করে এটি পোস্ট করা হয়েছে। সারা আলি খান তাঁর বান্ধবীকে আলিঙ্গন করছেন দেখা যাচ্ছে। বোঝাই যাচ্ছে এই অপর সারা নায়িকার অত্যন্ত কাছের একজন মানুষ। আর তারকা হয়েও নিজের বন্ধুকে তিনি একটুও ভুলে যাননি।

ছবিতে দেখা যাচ্ছে , সারা আলি খান লাল সোয়েটার আর কালো ট্রাউজার পরেছেন। আর সারা ভাইসোহা সাদা কালো সোয়েটার আর ধূসর রঙা ট্র্যাক প্যান্ট। যেহেতু এটা তাঁর প্রিয় বান্ধবীর সঙ্গে তোলা ছবি, তাই এই ছবিকে সাজিয়ে তুলতে কোনও কসুর করেননি তিনি। অনেকগুলো লেমন জিফ বা লেবুর স্টিকার দিয়ে সাজানো হয়েছে এই ছবি।

এক্ষেত্রে সারার সঙ্গে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) দারুণ মিল পাওয়া যাচ্ছে। হ্যাঁ, ঠিক ধরেছেন দু'জনেই জঙ্গল সাফারি উপভোগ করেছেন। জন্মদিনের প্রাক্কালে রণথম্ভরে টাইগার সাফারি করে এসেছেন দীপিকা। সঙ্গে ছিলেন রণবীর সিং (Ranveer Singh)। তবে এটা ছাড়াও আরও একটি মিল চোখে পড়ছে।

সারার মতো দীপিকাও খুব সুন্দর ভাবে ছবির গ্রাফিক ডিজাইন করেছেন। মাঝেমধ্যে কাজের থেকে ছুটি নিয়ে বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে সময় কাটানো খুব দরকার বলে মন্তব্য করেছেন নায়িকা। তবে এই সাফারিতে তাঁর সঙ্গে যোগ দিয়েছিলেন প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কাপুর (Ranbir Kapoor) ও তাঁর বর্তমান প্রেমিকা আলিয়া ভাটও (Alia Bhatt)। আলিয়ার বোন শাহিন ভট (Shaheen Bhatt), রণবীরের মা নীতু কাপুর (Neetu Kapoor), রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর (Riddhima Kapoor) ও আলিয়ার মা সোনি রাজদানও (Soni Razdan)  ছিলেন এই ট্রিপে।

https://www.instagram.com/p/CJiW6Xdsd-t/?utm_source=ig_embed

বিনা মেকআপে এলো চুলে একটি জিপে আলিয়াকে দেখা যাচ্ছে। রণবীর কাপুর আর দীপিকা যে পুরনো তিক্ততা ভুলে আবার বন্ধু হয়েছেন এটাই স্বস্তির!

Published by:Rukmini Mazumder
First published: