পত্রিকার ফটোশ্যুট হোক বা বাস্তবজীবন, শরীরী ইঙ্গিতে কাঁপিয়ে দিচ্ছেন সারা আলি খান

পত্রিকার ফটোশ্যুট হোক বা বাস্তবজীবন, শরীরী ইঙ্গিতে কাঁপিয়ে দিচ্ছেন সারা আলি খান

পত্রিকার ফটোশ্যুট হোক বা বাস্তবজীবন, শরীরী ইঙ্গিতে কাঁপিয়ে দিচ্ছেন সারা আলি খান!

খোলামেলা পোশাকে নেটিজেনদের আকর্ষণের কেন্দ্রে রয়েছেন এই দুষ্টু-মিষ্টি অভিনেত্রী

  • Share this:

#মুম্বই: মুম্বইয়ের জুহুতে শ্যুটিং ফ্লোরে ঝড় তুললেন অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)। ক্রোম বাস্টিয়ের এবং লাল লেহঙ্গায় হট অবতারে বি-টাউনে শোরগোল ফেলে দিলেন সইফ আলি খানের (Saif Ali Khan) কন্যা। ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নানা অবতারে নেটদুনিয়া কাঁপাচ্ছেন সারা আলি খান। খোলামেলা পোশাকে নেটিজেনদের আকর্ষণের কেন্দ্রে রয়েছেন এই দুষ্টু-মিষ্টি অভিনেত্রী। সেই আবহেই হট অবতারে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন সারা। সম্প্রতি Instagram-এ একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে সারা আলি খানকে ক্রোম বাস্টিয়ের এবং লাল লেহঙ্গার আবরণে ফটোশুট করতে দেখা গিয়েছে। ব্রোঞ্জের জুয়েলারি পরা অভিনেত্রীকে অন্য রূপে দেখে চোখ সরাতে পারেননি নেটিজেনরা। তাই ভিডিওটি মুহুর্তে ভাইরাল হয়েছে।

মুম্বইয়ের জুহুতে সিনেমার শ্যুটিংয়ে রয়েছেন সারা আলি খান। সম্ভবত সেটে নামার আগে এই পোশাকেই নিজেকে তৈরি করে নিয়েছেন সইফ-কন্যা। ফ্লোরে পৌঁছনোর আগে সাংবাদিকদের ক্যামেরার মুখোমুখি হতে হয় সারাকে। এতটুকু বিব্রত না হয়ে বরং হাসিমুখে তাঁর সামনে দাঁড়ান সারা। তাঁর চোখে-মুখে কোনও বিরক্তি নজরে পড়েনি। সম্প্রতি এলি-র (Elle) এক ফটোশ্যুটে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন সারা আলি খান। তাঁর সেই সব ছবি লাইক ও কমেন্টের ঝড় বয়ে গিয়েছে। একই ভাবে সারাও সাম্প্রতিক ভিডিও ইতিমধ্যেই ইন্টারনেটে আলোড়ন তুলেছে বলে জানানো হয়েছে।

প্রখ্যাত পরিচালক আনন্দ এল রাইয়ের (Aanand L Rai) অতরাঙ্গি রে (Atrangi Re) সিনেমায় অভিনয় করছেন সারা আলি খান। ওই সিনেমায় তাঁর বিপরীতে অভিনয় করছেন সুপারস্টার অক্ষয় কুমার (Akshay Kumar) ও দক্ষিণি তারকা ধনুষ (Danush)। মিউক্যাল সিনেমাটিতে সুর দিচ্ছেন অস্কারজয়ী ভারতীয় সুরকার এআর রহমান (A.R.Rahman)। সিনেমার শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করে চলতি বছরের শেষে তা মুক্তি পাবে বলে জানানো হয়েছে। নতুন সিনেমার সাফল্য নিয়ে আশাবাদী পরিচালক আনন্দ।

অতরাঙ্গি রে ছাড়াও দ্য ইমর্টাল অশ্বত্থামা (The Immortal Ashwatthama) সিনেমায় অভিনয় করছেন সারা আলি খান। ওই সিনেমার তাঁর বিপরীতে অভিনয় করছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। সিনেমার সঙ্গে সংযুক্ত বেশ কয়েকটি অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে সারাকে। এর জন্য তিনি আলাদা করে প্রস্তুতি নিচ্ছেন বলে জানানো হয়েছে। আগামী জুনে সিনেমার শুটিংয়ের কাজ শুরু হবে বলে জানানো হয়েছে।

Published by:Ananya Chakraborty
First published: