• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SARA ALI KHAN DESCRIBES FIRST MEETING WITH SAIF ALI KHAN KAREENA KAPOORS NEW BABY HE SMILED AND I MELTED SR

Sara Ali Khan: ২৫ বছরের ছোট সৎ ভাই তাঁকে দেখে প্রথমেই কী করেছিল? প্রকাশ্যে আনলেন সারা

গত ২১ ফেব্রুয়ারি ফের দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ৪০ বছরের করিনা (Kareena Kapoor Khan) ও ৫০ বছরের সইফ (saifAli Khan)। ছোট্ট সেই খুদে সদস্যকে দেখতে গিয়েছিলেন বড় দিদি সারা (Sara Ali Khan) ।

গত ২১ ফেব্রুয়ারি ফের দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ৪০ বছরের করিনা (Kareena Kapoor Khan) ও ৫০ বছরের সইফ (saifAli Khan)। ছোট্ট সেই খুদে সদস্যকে দেখতে গিয়েছিলেন বড় দিদি সারা (Sara Ali Khan) ।

  • Share this:

    #মুম্বই: তিনি ছিলেন বাবা সইফ আলি খানের প্রথম সন্তান । তাঁর জন্মের ২৫ বছর পর চতুর্থবার বাবা হয়েছেন নবাবপুত্র সইফ । ২৫ বছরের ছোট সদ্যোজাত সেই ভাইকে দেখতে পতৌদি বাড়িতে ছুটে গিয়েছিলেন সারা আলি খান । সঙ্গে নিয়ে গিয়েছিলেন প্রচুর উপহারও । যদিও আজ পর্যন্ত সইফ-করিনার দ্বিতীয় পুত্রসন্তানের মুখ দর্শন করা তো দূরে থাক, তার নামটা পর্যন্ত প্রকাশ্যে আনা হয়নি নবাব পরিবারের তরফে । তবে পরিবারের সমস্ত সদস্যরাই নতুন অতিথির অগমণ নিয়ে বেজায় খুশি ।

    বাবার দ্বিতীয় পক্ষের সন্তান হলেও নায়িকা সারার মনে এ নিয়ে কোনও আড়ষ্ঠতা নেই । সৎ মা করিনার সঙ্গেও বেশ ভাল সম্পর্ক সারা আর ইব্রাহিমের । করিনার প্রথম সন্তান তৈমুর আলি খানও দিদি সারার নয়নের মণি । কনিষ্ঠতম ভাইকেও দারুণ ভালবাসেন সারা । তাই ফেব্রুয়ারিতে পতৌদি পরিবারে নতুন অতিথি আসতেই তাঁকে দেখতে ছুটে গিয়েছিলেন ‘কেদারনাথ’-এর নায়িকা । খুদের সঙ্গে প্রথমবার দেখা করার অভিজ্ঞতা কেমন ছিল সারার, সেই নিয়ে মুখ খুললেন নায়িকা।

    News18-কে দেওয়া এক সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, তাঁর প্রথমবার সামনাসামনি দেখার পর মনে হয়েছিল ‘একটা মিষ্টি বল। ও আমার দিকে তাকিয়ে হাসতেই আমি গলে যাই।’ তিনি আরও বলেন, ‘এখন তো আমি বাবাকে মজা করে বলি, প্রত্যেক দশকে তাঁর একটা করে সন্তান আছে। বিশ, ত্রিশ, চল্লিশ এখন পঞ্চাশেও। সত্যিই খুব ভাগ্যবান প্রত্যেক দশকে আলাদাভাবে বাবা হওয়ার স্বাদ অনুভব করতে পেরেছেন। আমার ছোট ভাই আব্বা আর করিনার জীবনকে আরও আনন্দ আর খুশিতে ভরে তুলবে । ওঁদের জন্য আমি খুব খুশি ।’’

    ১৯৯৫ সালে জন্ম সারার । এখন তাঁর ২৫ বছর বয়স । বাবা সইফ আলি খান ও মা অমৃতা সিংয়ের প্রথম সন্তান তিনিই । সারার ভাই ইব্রাহিম আলি খানের জন্ম ২০০১ সালে । তাঁর বয়স ১৯ বছর । দিদির থেকে পাক্কা ৬ বছরের ছোট ইব্রাহিম । ছেলের জন্মের ঠিক তিন বছরের মধ্যে বিচ্ছেদ হয়ে যায় সইফ-অমৃতার । দুই ছেলেমেয়েকে নিয়ে পতৌদি প্যালেস ছেড়ে বেরিয়ে আসেন অমৃতা । তারপর থেকে একাই বড় করে তোলেন সারা আর ইব্রাহিমকে । আর বিয়েও করেননি তিনি ।

    অন্যদিকে, ২০১২ সালে ফের বিয়ের পিঁড়িতে বসেছেন সইফ । করিনা কাপুরকে দ্বিতীয় স্ত্রী’র মর্যাদা দিয়েছেন । তাঁদের প্রথম সন্তান তৈমুর আলি খানের বয়স এখন চার । গত ২১ ফেব্রুয়ারি ফের দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ৪০ বছরের করিনা ও ৫০ বছরের সইফ । তৈমুরের সময় অবশ্য হাসপাতালের বেড থেকে শুরু করে তাঁর ছোটবেলার সমস্ত ছবিই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল । তৈমুর তাই জন্মের পর থেকেই সেলিব্রিটি । প্রথম সন্তানের নামও প্রকাশ্যে আনতে দেরি করেননি সইফিনা । কিন্তু সে সময় প্রবল বিতর্ক হয়েছিল এই নাম নিয়ে । এ বার তাই একেবারে মেপে, সাবধানে পা ফেলেছেন সইফ-করিনা ।

    এমনিতে নতুন মা করিনার সঙ্গে সারা এবং ইব্রাহিমের সম্পর্ক বেশ মধুর । যদিও অমৃতা এবং করিনা কখনও নিজেদের মধ্যে সেই উষ্ণতা ভাগ করে নেননি । তবে বাবা, নতুন মা এবং বড় ভাই তৈমুরের সঙ্গে সারা-ইব্রাহিমকে কোয়ালিটি টাইম কাটাতে দেখা গিয়েছে এর আগেও ।

    Published by:Simli Raha
    First published: