ছবির প্রচারে আচমকা অসুস্থ সারা, নায়িকাকে কোলে তুলে অনুষ্ঠান ছাড়লেন কার্তিক আরিয়ান

ছবির প্রচারে আচমকা অসুস্থ সারা, নায়িকাকে কোলে তুলে অনুষ্ঠান ছাড়লেন কার্তিক আরিয়ান

সারাকে কোলে তুলে নিয়ে অনুষ্ঠান ছাড়লেন কার্তিক

  • Share this:

#মুম্বই: চলছে প্রেমের মাস, আজ কিস ডে তো কাল চকোলেট ডে ! গরমাগরম প্রেমের মাসে উষ্ঞতার পারদ আরেকটু চড়াতে এক্কেবারে ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে-তেই মুক্তি পাচ্ছে সারা-কার্তিক জুটির 'লভ আজ কাল' । এই মুহূর্তে ছবির প্রোমোশনে বিপুল ব্যস্ত সারা-কার্তিক। সম্প্রতি ছবির প্রোমোশনে গিয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েন সৈফ কন্যা সারা আলি খান।

সারা অসুস্থ, এরপরই ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হলে কার্তিক। দুহাতে সারাকে কোলে তুলে ভিড় কাটিয়ে হাঁটতে থাকলেন। আশপাশের লোকজন সারাকে এই অবস্থায় দেখে বেশ চিন্তিত হয়ে পড়েন। হঠাৎ করে কী হল সারার ? ঘটনাটি অনেকেই মোবাইলে শ্যুট করে রাখেন। ফুটেজে দেখা যায়, সারাকে কোলে নিয়ে এগিয়ে চলেছেন কার্তিক আরিয়ান, সামনে ভিড় করে থাকা পাপারাৎজিদের উদ্দেশ্যে এও বলছেন, 'আমি কিন্তু একেবারেই মজা করছি না, সারা সত্যিই অসুস্থ।' ভিডিওটি এই মুহূর্তে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। নেটিজেনদের একাংশের দাবি, সারা সত্যিকারের অসুস্থ হয়ে পড়েননি, তাঁরা নিছকই মজা করছেন। অথবা পাপারাৎজিদের এড়াতে নয়া কোনও স্টান্ট!

এই প্রথম জুটি বাঁধলেন সারা-কার্তিক। ইতিমধ্যেই ছবির ট্রেলার ও গান প্রশংসিত। ইমতিয়াজ আলি পরিচালিত এই একই ছবিতে কাজ করেছিন, সারার বাবা সইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। এবার সেই একই নামের ছবি পরিচালকও এক। শুধু বদলেছেন নায়ক নায়িকা।

 
View this post on Instagram
 

@saraalikhan95 @kartikaaryan . . . . . . . #saraalikhan #kartikaryan #sarakartik #kartiksara #loveajjkal2 #poselikesaraalikhan #poselikekartikaaryan #zoeveer #veerzoe

A post shared by Sara_kartik (@sara_kartik_sartik) on

ছবির প্রচারে কোনও কসরতই বাকি রাখছেন না কপোত-কপোতি। এর আগেও, আহমেদাবাদে ছবির প্রচারে গিয়ে সারাকে কোলে তুলে নিয়েছিলেন কার্তিক। ছবির প্রচারে " হা ম্যায় গলত হু' গানে জমিয়ে নাচতেও দেখা যায় সারা-কার্তিককে।

First published: February 8, 2020, 3:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर