Sara-Janhvi Workout: নাম মাত্র পোশাকে একসঙ্গে শরীরচর্চায় মত্ত সারা আলি খান ও জাহ্নবী কাপুর!

Sara-Janhvi Workout: নাম মাত্র পোশাকে একসঙ্গে শরীরচর্চায় মত্ত সারা আলি খান ও জাহ্নবী কাপুর!

একইসঙ্গে শরীরচর্চায় রত দুই নায়িকা । ছবি- ইনস্টাগ্রাম ।

সারা আর জাহ্নবী দু’জনেই ফিটনেস ফ্রিক । তাঁদের এই আকর্ষণীয় ফিগারের পিছনে রহস্যটা কী, সেটা কি জানেন?

  • Share this:

    #মুম্বই: দু’জনেই জনপ্রিয়, দু’জনেই পাপারাৎজিদের নয়ণের মণি, দু’জনেই বলি-নায়িকা এবং দু’জনেই স্টাই কিড । ফলে তাঁদের নিয়ে যে ভক্তদের মধ্যে উদ্দীপনা থাকবে, সে তো জানাই কথা । একজন সইফ আলি খান-অমৃতা সিংয়ের এক মাত্র মেয়ে সারা আলি খান, অন্যজন শ্রীদেবী ও বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর । কয়েক বছর হল দু’জনেই বলিউডে পা রেখেছেন ।

    ছোট থেকেই লাইম লাইটের আলোয় বড় হয়েছেন সারা-জাহ্নবী । নিজের শরীরের যত্ন নেওয়া, ফিগার সচেতন হওয়া, নিয়মিত শরীরচর্চা করা তাঁদের প্রতিদিনের রুটিন । যদিও সারা ছোটবেলায় খুবই মোটা ছিলেন । বলিউডে পা দেওয়ার আগে ছিপছিপে হয়ে যান তিনি । আর জাহ্নবী বরাবরই আকর্ষণীয় ফিগারের । কিন্তু বডি কার্ভ বজায় রাখতে গেলে প্রতিদিন নিয়মিত শরীরচর্চা খুবই দরকার । আর সারা, জাহ্নবীর দু’জনেই একই ফিটনেস ট্রেনারের ছাত্রী । তাঁদের এই আকর্ষণীয় ফিগারের পিছনে রয়েছে যিনি, তাঁর নাম নম্রতা পুরোহিত । নম্রতার তত্ত্বাবধানে মাঝেমধ্যেই এক সঙ্গে জিম করেন দুই নায়িকা ।

    এমনিতে বি-টাউনের নায়িকাদের সঙ্গে তেল আর জলের তুলনা করা হয়ে থাকে আকছাড় । তাঁদের মধ্যে নাকি কখনও মিলমিশ হয় না । ইঁদুর দৌড়ে কে, কাকে পিছনে ফেলবে সেই চিন্তাই মাথায় ঘোরে সারাক্ষণ । কিন্তু প্রচলিত সেই ধারণা ভাঙলেন বলিপাড়ার প্রথম সারির দুই নায়িকা । সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন সারা আলি খান । তাতে দেখা যাচ্ছে, দিব্যি একসঙ্গে শরীরচর্চা করছেন তিনি, সঙ্গে রয়েছেন জাহ্নবী কাপুরও । দেখেই বোঝা যাচ্ছে, বেশ মজা করেই এটি করছেন তাঁরা, এনজয়ও করছেন ।

    Published by:Simli Raha
    First published: