Viral Video|| ৩০ সেকেন্ডে ১৫ আলাদা এক্সপ্রেশনে, সারার ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল...

সারা আলি খান।

ভিডিওটি শুরু হতেই অভিনেত্রী সারা আলি খান এক সেকেন্ড সময় নষ্ট না করে একের পর এক এক্সপ্রেশন দিতে শুরু করেন।

  • Share this:

#মুম্বই: বলিউডের ফ্যাট টু ফিট অভিনেত্রীদের মধ্যে সারা আলি খান (Sara Ali Khan) প্রথম সারিতেই রয়েছেন। তাই যে কোনও বিষয়ে চ্যালেঞ্জ গ্রহণ করতে পিছ-পা হন না তিনি। সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম থেকে শেয়ার করা হয়েছে ৩০ সেকেন্ডের একটি চ্যালেঞ্জ ভিডিও। বিশ্ব ইমোজি দিবস (World Emoji Day) উপলক্ষে বিষয় ছিল ৩০ সেকেন্ডে ১৫টি এক্সপ্রেশন দিতে হবে। সারা আলি খান তেমনই একটি ভিডিও বানিয়ে শেয়ার করেছেন তাঁর Instagram দেওয়ালে। দেখা গিয়েছে ভিডিওটি শুরু হতেই অভিনেত্রী এক সেকেন্ড সময় নষ্ট না করে একের পর এক এক্সপ্রেশন দিতে শুরু করেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই সারার প্রশংসার ঝড় ওঠে। এক অনুরাগী সারা আলির কমেন্ট বক্সে লিখে দেন 'এক্সপ্রেশন কুইন'!

আগাগোড়াই সারা আলি খান সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। নিয়ম করে দৈনন্দিন জীবনের নানা মুহূর্ত শেয়ার করেন। সেগুলিতে জমিয়ে লাইক ও কমেন্ট পড়ে। কিছু দিন আগে একটি ভিডিও তিনি শেয়ার করেছিলেন। যেখানে দেখা গিয়েছিল সারা তাঁর বন্ধুকে কোলে তুলে ধরেছিলেন। সেই সময় তাঁব বন্ধু চিৎকার করে বলেছিলেন 'আমাকে নামিয়ে দাও'। তাঁদের এই ভিডিও বেশ ভাইরাল হয়েছিল। সারা ভিডিওটি তাঁর Instagram স্টোরি হিসাবে পোস্ট করেছিলেন।

সারা একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “আমি ঘুরতে ভালোবাসি তাই সময় পেলেই ছুটি কাটাতে চলে যাই, আমার ভ্রমণ সঙ্গী হিসেবে আমি মা, ভাই ও আমি প্রিয় বন্ধুদের তালিকায় রাখতে পছন্দ করি।” এই বছরের শুরুর দিকে সারা আলি খান আজমের দরগায় ছুটি কাটাতে গিয়েছিলেন। তাঁর সঙ্গে ছিলেন মা অমৃতা সিং (Amrita Singh)।

বড় পর্দায় শেষ বার বরুণ ধাওয়ানের (Varun Dhawan) বিপরীতে কুলি নং ১ (Coolie No. 1) ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। এই ছবিটি ১৯৯০ সালের মুক্তি পাওয়া ছবি কুলি নং ১-এর রিমেক। পুরনো ছবিটিতে গোবিন্দা (Govinda) এবং করিশমা কাপুরকে (Karisma Kapoor) অভিনয় করতে দেখা গিয়েছিল।

Published by:Shubhagata Dey
First published: