Home /News /entertainment /
Sanya Malhotra-Rajkummar Rao: 'হিট' থ্রিলারের জন্য হিন্দি পর্দায় প্রথমবার জুটি বাঁধলেন সান্যা-রাজকুমার!

Sanya Malhotra-Rajkummar Rao: 'হিট' থ্রিলারের জন্য হিন্দি পর্দায় প্রথমবার জুটি বাঁধলেন সান্যা-রাজকুমার!

পর্দায় নতুন জুটি।

পর্দায় নতুন জুটি।

এর আরে 'লুডো' ছবিতে কাজ করলেও, একসঙ্গে জুটি হিসেবে কাজ করেননি সান্যা মালহোত্রা (Sanya Malhotra) ও রাজকুমার রাও (Rajkummar Rao) (Sanya Malhotra-Rajkummar Rao)।

  • Share this:

    #মুম্বই: তেলগু কপ থ্রিলার 'হিট' (HIT/Homicide Intervention Team) যার পুরো নাম হোমিসাইড ইন্টারভেনশন টিম-এর হিন্দি রিমেক আসছে বলিউডে। এর আরে 'লুডো' ছবিতে কাজ করলেও, একসঙ্গে জুটি হিসেবে কাজ করেননি সান্যা মালহোত্রা (Sanya Malhotra) ও রাজকুমার রাও (Rajkummar Rao)। এই 'হিট' ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দুই অভিনেতা। ছবির পরিচালক ডক্টর শৈলেশ কোলানু। তেলগু ছবিটিও তিনি তৈরি করেছিলেন।

    ছবির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গিয়েছে। খুব শীঘ্রই ফ্লোরে শ্যুটিং শুরু করবে 'হিট' টিম। সান্যা ও রাজকুমার দুই অভিনেতাই দারুণ খুশি এই ছবির অংশ হতে পেরে। শেষ নেটফ্লিক্সে 'পাগলাইট' ছবিতে দেখা গিয়েছিল সান্যাকে। তাঁর অভিনয়ও প্রশংসা পেয়েছিল ছবিতে। এদিন সোশ্যাল মিডিয়ায় রাজকুমারের সঙ্গে কাজ করতে পারার কথা শেয়ার করে নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে তিনি লিখেছেন, 'খুবই খুশি হিট টিমের সঙ্গে যুক্ত হতে পেরে। আশা করছি সব ভালো হবে।'

    ছবি নিয়ে বলতে গিয়ে একটি সাক্ষাৎকারে সান্যা জানিয়েছেন, 'আমি হিট দেখেছি, এবং ছবির কনসেপ্ট আমার দারুণ লেগেছে। আমাকে যখনই এই ছবির অফার দেওয়া হয়, আমি সঙ্গে সঙ্গেই হ্যাঁ বলে দিই। এটা দারুণ একটা গল্প যা দর্শকের দেখা উচিত। তার সঙ্গে রাজকুমার রাওয়ের সঙ্গে কাজ করতে পারাটাও দারুণ অভিজ্ঞতা।'

    তেলগু হিট ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল বিশ্বাক সেন ও রুহানি শর্মাকে। এক হারিয়ে যাওয়া মহিলাকে খোঁজ করছেন এক পুলিশকর্মী। হিন্দি ছবিটির প্রযোজনা করছে টি-সিরিজ। দক্ষিণের ছবির মতোই বড় আকারে হিন্দি ছবিটিও করতে চান নির্মাতারা। এই ছবিতে পুলিশের চরিত্রে দেখা যাবে রাজকুমারকে। তিনিও এই ছবি নিয়ে খুবই উচ্ছ্বসিত। নতুন ধরনের চরিত্রে কাজ করতে পারার জন্য আর তর সইছে না অভিনেতার।

    Published by:Raima Chakraborty
    First published:

    পরবর্তী খবর