Sanjay Dutt UAE : আরব আমিরশাহীর 'সোনালি' ছাড়পত্র! দীর্ঘমেয়াদি ভিসা পেয়ে কী লিখলেন মুন্নাভাই?

UAE গোল্ডেন ভিসা পেলেন সঞ্জয়

সংযুক্ত আরব-আমিরাশাহীর (United Arab Emirates) গোল্ডেন ভিসা (Golden Visa) পেলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। প্রথম সারির বলিউড অভিনেতা (Bollywood Actor) হিসেবে তিনিই প্রথম এ ভিসা পেলেন।

  • Share this:

    #মুম্বই : সংযুক্ত আরব-আমিরাশাহীর (United Arab Emirates) গোল্ডেন ভিসা (Golden Visa) পেলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। প্রথম সারির বলিউড অভিনেতা (Bollywood Actor) হিসেবে তিনিই প্রথম এ ভিসা পেলেন। বুধবার (২৬ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ট্যুইটারে একটি পোস্টে বিষয়টি জানান অভিনেতা নিজেই। জানান, UAE থেকে এই সম্মনা পেয়ে অভিভূত সঞ্জয়। হাতে ভিসা নিয়ে তোলা ছবিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন মুন্নাভাই।

    সঞ্জয় তাঁর ট্যুইটে লেখেন, ‘দুবাইয়ের জেনারেল ডিরেক্টরেট অব রেসিডেন্সি অ্যান্ড ফরেনারস অ্যাফেয়ার্স (জিডিআরএফএ)-এর ডিরেক্টর জেনারেল মোহাম্মদ আহমেদ আল মারির উপস্থিতিতে গোল্ডেন ভিসা হাতে পেয়ে সম্মানিত বোধ করছি। তাঁকে এবং UAE সরকারকে অনেক ধন্যবাদ।’

    দুবাইতে দীর্ঘমেয়াদে বিদেশিদের থাকার সুবিধা দিতে ২০১৯ সালে গোল্ডেন ভিসা চালু করে UAE। প্রথমদিকে এই ভিসা শুধুমাত্র ব্যবসায়ীদের দেওয়া হত। পরে তার পরিধি বাড়িয়ে বিজ্ঞানী, ডাক্তার-সহ সমাজের বিশেষ ব্যক্তিদের দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এই ভিসার মেয়াদ দশ বছর।

    সঞ্জয় সেই বলি তারকাদের মধ্যে পড়েন, যাঁরা ফাঁকা সময় পেলেই চলে যান দুবাইতে। এ বছর ইদও সপরিবারে দুবাইতেই পালন করেছিলেন সঞ্জয়। এমনকী, নিউ ইয়ারের ছুটিতেও মান্যতার সঙ্গে দুবাইতে গিয়েছিলেন সঞ্জয়। কাজের সূত্রে বেশ কয়েকটি হিন্দি ছবিতে খুব শীঘ্রই দেখা যাবে তাঁকে। ‘শমশেরা’, ‘কেজিএফ: চ্যাপ্টার ২’, ‘পৃথ্বীরাজ’, ‘ভুজ’-এ কাজ করার কথা রয়েছে তাঁর।

    Published by:Sanjukta Sarkar
    First published: