সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহার-এর আত্মহত্যা, প্রকাশ্যে সুইসাইড নোট

সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহার-এর আত্মহত্যা, প্রকাশ্যে সুইসাইড নোট
MS Dhoni: The Untold Story-এ সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা ছিলেন সন্দীপ

MS Dhoni: The Untold Story-এ সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা ছিলেন সন্দীপ

  • Share this:

    #মুম্বই: প্রয়াত অভিনেতা সন্দিপ নাহার। সোমবার গুরগাওঁ-এ নিজের বাড়িতেই মেলে অভিনেতার মৃতদেহ। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ফেসবুকে একটি ভিডিও ও সুইসাইড নোট শেয়ার করেছিলেন সন্দীপ। লেখা ছিল, কীভাবে ব্যাক্তিগত নানা সমস্যায় ভুগতে ভুগতে তিনি ক্লান্ত!

    সুইসাইড নোট থেকে জানা যায়, সন্দীপ নাহারের দাম্পত্য জীবন সুখের ছিল না। একইসঙ্গে তিনি জানান, তাঁর মৃত্যুর জন্য পরিবারের কোনও সদস্য দায়ী নন। সন্দীপ চিঠিতে লেখেন, '' আর বাঁচার কোনও ইচ্ছা নেই। জীবনে অনেক ভাল সময় কাটিয়েছি, সবরকম সমস্যার মুখোমুখি দাঁড়িয়েছি, মোকাবিলা করেছি, কিন্তু আজ আমি যে ট্রমার মধ্যে দিয়ে যাচ্ছি, তা সহ্যের বাইরে। এই জীবনের মানে কী, যেখানে আত্মসমম্মানই বজায় থাকল না! আমার স্ত্রী কাঞ্চন শর্মা, শাশুড়ি বীনু শর্মা আমায় কোনওদিন বুঝল না, বোঝার চেষ্টাও করল না। আমার আর আমার স্ত্রীর স্বভাব সম্পূর্ণ আলাদা...প্রতিদিনের অশান্তি আর নিতে পারছি না... এতে কাঞ্চনের কোনও দোষ নেই।''

    MS Dhoni: The Untold Story-এ সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা ছিলেন সন্দীপ, অভিনয় করেছেন অক্ষয় কুমার অভিনীত কেসরি-র মতো বিগ বাজেট ছবিতেও।


    সন্দীপ নাহারের ঘনিষ্ঠ বন্ধু বালজিৎ একটি সংবাদ মাধ্যমকে জানান, অভিনেতা ভীষণ আবেগপ্রবণ মানুষ ছিলেন, কখনওই সব কথা খুলে বলতেন না। প্রয়াত অভিনেতার পরিবার চণ্ডীগড়ে, সেখানেই নিয়ে যাওয়া হবে তাঁর মৃতদেহ। বালজিৎ এও জানান, বহুদিন ধরেই মুম্বইয়ের বাসিন্দা সন্দীপ, কখনওই তাঁর পারিবারিক সমস্যা নিয়ে বন্ধুদেরও কিছু বলতেন না।

    Published by:Rukmini Mazumder
    First published:

    লেটেস্ট খবর