ফের অভিনেতা অর্জুন কাপুরকে চড় মারলেন পরিণীতি!

অর্জুন ও পরিণীতি।

২০১২ সালে 'ইশকজাদে' ছবিতে একসঙ্গে কাজ করার পর ফের একবার তাঁদের পর্দায় জুটি হিসেবে দেখা যাবে এই ছবিতে। পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের এই ছবি মহিলাদের বিরুদ্ধে অপরাধ নিয়ে একটি গুরুত্বপূর্ণ মেসেজ দিয়েছেন এই ছবিতে।

  • Share this:

    #মুম্বই: ফের অভিনেতা অর্জুন কাপুরকে চড় মারলেন পরিণীতি চোপড়া। তবে সত্যিকারের নয়, স্ক্রিনে। সামনেই মুক্তি পেতে চলেছে তাঁদের নতুন ছবি 'সন্দীপ অওর পিঙ্কি ফারার'। ২০১২ সালে 'ইশকজাদে' ছবিতে একসঙ্গে কাজ করার পর ফের একবার তাঁদের পর্দায় জুটি হিসেবে দেখা যাবে এই ছবিতে। পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের এই ছবি মহিলাদের বিরুদ্ধে অপরাধ নিয়ে একটি গুরুত্বপূর্ণ মেসেজ দিয়েছেন এই ছবিতে।

    অর্জুন কাপুর এ প্রসঙ্গে বলেছেন, 'মহিলাদের বিরুদ্ধে অপরাধকে আমি খুবই গুরুত্ব সহকারে দেখি, কারণ আমি ছোটবেলা থেকে মহিলাদের মাঝেই বড় হয়েছি।..' ছবিতে পিঙ্কি চরিত্রে অভিনয় করছেন অর্জুন কাপুর এবং পরিণীতির চরিত্রের নাম সন্দীপ। পরিস্থিতি অনুযায়ী ছবিতে অপরাধের গল্প আসবে। সেখানেই কী ভাবে একে অপরকে সাহায্যের মাধ্যমে সন্দীপ ও পিঙ্কির সম্পর্ক তৈরি হবে তা দেখানো হয়েছে এই ছবিতে।

    ছবির গল্প নিয়ে কথা বলতে গিয়ে অর্জুন বলেছেন, 'আমি ফের একবার ছবিতে পরিণীতির হাতে চড় খেয়েছি। ইশকজাদের ট্রেন্ড এখনও চলছে। ছবির পরিস্থিতি ও গল্পের প্রয়োজনে এই চড়টা মারতেই হত। দুজনের জীবনেই সেই সময় আবেগের টান সামনে চলে আসে। তবে আমি কোনওদিন এমন কোনও চরিত্রে অভিনয় করতে চাই না যেখানে আমাকে মেয়েদের মারতে হবে।'

    সন্দীপ অওর পিঙ্কি ফেরার ছবি বড় পর্দায় মুক্তি পাওয়ার কথা ১৯ মার্চ। তবে করোনা পরিস্থিতির মধ্যে বড় পর্দায় ছবির মুক্তি নিয়ে চিন্তায় রয়েছেন ছবির নির্মাতারা। যদিও অর্জুন আশাবাদী ছবি দেখতে হলে নিশ্চয়ই মানুষ হলে যাবেন।

    Published by:Raima Chakraborty
    First published: