Home /News /entertainment /
Katrina Kaif-Vicky Kaushal: ক্যাটরিনা ও ভিকি কি এবার বিয়ের পিঁড়িতে? সলমনের স্টাইলিস্টের পোস্টে জল্পনা তুঙ্গে

Katrina Kaif-Vicky Kaushal: ক্যাটরিনা ও ভিকি কি এবার বিয়ের পিঁড়িতে? সলমনের স্টাইলিস্টের পোস্টে জল্পনা তুঙ্গে

বার জল্পনা শুরু হয়েছে, খুব শীঘ্রই কি চার হাত এক করতে দেখা যাবে ক্যাটরিনা ও ভিকিকে।

  • Share this:

    #মুম্বই: বলিউডে কান পাতলেই অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও অভিনেতা ভিকি কৌশলের (Vicky Kaushal) মধ্যে সম্পর্কের কথা শোনা যায়। তবে নিজেরা কেউই স্পষ্ট করে সম্পর্কের কথা বলেননি। আর এবার জল্পনা শুরু হয়েছে, খুব শীঘ্রই কি চার হাত এক করতে দেখা যাবে ক্যাটরিনা ও ভিকিকে। সুপারস্টার সলমন খানের (Salman Khan) স্টাইলিস্ট অ্যাশলে রেবেলোর এক‌টি ইনস্টাগ্রাম পোস্ট থেকে এই জল্পনা তৈরি হয়েছে।

    দুদিন আগেই ছিল ক্যাটরিনার জন্মদিন। স্বাভাবিক ভাবেই তাঁর ভক্ত ও বন্ধুরা তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। সেদিনই ইনস্টাগ্রাম স্টোরিতে ভারত ছবি থেকে ক্যাটরিনার একটি ছবি পোস্ট করেন। ছবিতে ক্যাটরিনাকে বিয়ের সাদা গাউনে দেখা যাচ্ছে। অ্যাশলে অভিনেত্রীকে উইশ করার পাশাপাশি লেখেন, বাস্তবেও যেন শীঘ্রই ক্যাটরিনাকে এই রূপে দেখা যায়। আর এখান থেকেই জল্পনার সূত্রপাত।

    নেটিজেনদের মনে প্রশ্ন ওঠে, তাহলে কি এবার বিয়ের পিঁড়িতে বসতে প্রস্তুত ক্যাটরিনা? এমনিতেই বলিউডের অন্যতম গুঞ্জন ক্যাটরিনা ও ভিকি প্রেম করছেন। আর তার মাঝেই এমন পোস্ট দেখে নেটিজেনদের অনুমান, খুব তাড়াতাড়িই হয়তো দুজনে চারহাত এক করছেন। আর তাছাড়া প্রায়ই একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় ক্যাটরিনা ও ভিকিকে। দুদিন আগেও সন্ধেবেলা ক্যাটরিনার বাড়ি থেকে বেরোনোর সময়ে ভিকিকে ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা।

    কয়েক সপ্তাহ আগেও অভিনেতা হর্ষবর্ধন কাপুরও ভিকি ও ক্যাটরিনা যে সম্পর্কে রয়েছেন, তা নিশ্চিত করেন। একটি অনলাইন সাক্ষাৎকারে তিনি বলেছেন, "ভিকি ও ক্যাটরিনা একসঙ্গেই রয়েছে। এটা সত্যিই। কিন্তু এটা বলার জন্য আমায় কি সমস্যায় পড়তে হবে? আমি জানি না।" প্রসঙ্গত ক্যাটরিনার আসন্ন ছবিগুলির মধ্যে রয়েছে সূর্যবংশী, ফোন বুথ। এছাড়া দক্ষিণের অভিনেতা বিজয় দেবেড়কোন্ডার সঙ্গেও একটি ছবিতে কাজ করছেন ক্যাটরিনা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর