Salman Khan-Katrina Kaif: ক্যাটরিনার জন্মদিনে বিশেষ শুভেচ্ছাবার্তা সলমানের, পোস্ট করলেন পুরনো ছবিও!

ক্যাটরিনার জন্মদিনে বিশেষ শুভেচ্ছাবার্তা সলমানের, পোস্ট করলেন পুরনো ছবিও

ক্যাটরিনার সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করে সলমান তাতে ভালোবাসা ও শ্রদ্ধায় ভরিয়ে দিয়েছেন ক্যাটরিনাকে (Salman Khan-Katrina Kaif)।

  • Share this:

    #মুম্বই: শুক্রবার ৩৮ বছরের জন্মদিন পালন করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। প্রিয় অভিনেত্রীকে তাঁর অসংখ্য ভক্তরা যেমন জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়েছেন, তেমনই তালিকায় রয়েছেন ক্যাট সুন্দরীর সহকর্মীরাও। আর এই শুভেচ্ছাবার্তার ক্ষেত্রে বিশেষ ভাবে নজর কেড়েছেন সলমান খান (Salman Khan)। ক্যাটরিনার সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করে সলমান তাতে ভালোবাসা ও শ্রদ্ধায় ভরিয়ে দিয়েছেন ক্যাটরিনাকে (Salman Khan-Katrina Kaif)।

    দ্য কপিল শর্মা শো-এর সেটে বসে থাকা দু'জনের পুরনো একটি ছবি শেয়ার করে সলমান লিখেছেন, 'শুভেচ্ছা জানাই একটা অসাধারণ জন্মদিনের। স্বাস্থ্য, সম্পদ ও মহান জন্মদিন আসুক তোমার জীবনে ভালোবাসা ও শ্রদ্ধার ভরা।' বলিউডে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন সলমান খান ও ক্যাটরিনা কাইফ। 'এক থা টাইগার', 'টাইগার জিন্দা হ্যায়', 'ম্যায়নে পেয়ার কিউ কিয়া' ও 'পার্টনার' সেগুলির মধ্যে অন্যতম হিট ছবি। সলমানের বোন অর্পিতা খান শর্মাও ক্যাটরিনার ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

    অন্যদিকে, ক্যাটরিনা নিজেই তাঁর জন্মদিনে ভক্তদের ধন্যবাদ জানিয়ে নিজের একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সুইমিং পুলের ভিতর লাল বিকিনি পরে ক্যাটরিনা দাঁড়িয়ে রয়েছেন ছবিতে। ক্যাপশনে তিনি লিখেছেন, 'বার্থডে, ধন্যবাদ সবাইকে সব সময় এতটা ভালোবাসার জন্য'। ক্যাটরিনার বোন ইসাবেলও শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

    View this post on Instagram

    A post shared by Katrina Kaif (@katrinakaif)

    ক্যাটরিনার সঙ্গে মাঝে সলমান খানের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল বলিউডে। তারপরে ক্যাটরিনার জীবনে রণবীর কাপুর এসেছিলেন। যদিও সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। পরবর্তীতে শোনা যায়, ভিকি কৌশলের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন ক্যাটরিনা। যদিও অফিশিয়ালি কেউই এ নিয়ে কোনও দিন মুখ খোলেননি।

    Published by:Raima Chakraborty
    First published: