সলমনকে আর জামা খুলে ছবি বেচতে হবে না, রাধে-র চরম ব্যর্থতার পরেও হাতে নতুন ছবি

সলমনকে আর জামা খুলে ছবি বেচতে হবে না, রাধে-র ব্যর্থতার পরে কোন পরিচালক বাড়িয়ে দিচ্ছেন সাহায্যের হাত?

তিনি মরাঠি ভাষায় সলমনকে নিয়ে একটি ছবি বানাতে চান যেখানে সলমনকে জামা খুলতে হবে না।

  • Share this:

#মুম্বই: মরাঠি অভিনেতা ও পরিচালক প্রবীণ তড়দের (Pravin Tarde) ব্লকবাস্টার হিট ছবি মুলশি প্যাটার্ন (Mulshi Pattern) হিন্দিতে আবারও তৈরি হতে চলেছে। হিন্দি ছবিটির নাম ঠিক করা হয়েছে অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ (Antim: The Final Truth)। মহেশ মঞ্জরেকর (Mahesh Manjrekar) যিনি আসল ছবিতে ছিলেন মোহন জোশী (Mohan Joshi) ও ওম ভুটকারের (Om Bhutkar) সঙ্গে, এখন তাঁরা এ বার পরিচালনা করবেন বলিউডের ছবিটিকে। ছবির মূল চরিত্রে অভিনয় করবেন ভাইজান সলমন খান (Salman Khan)। এই ছবিতে দর্শক তাঁকে একজন শিখ পুলিশ অফিসারের ভূমিকায় দেখবে। প্রবীণ তড়দে সলমনের নতুন মুক্তি পাওয়া ছবি রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই-এ (Radhe: Your Most Wanted Bhai) কাজও করেছেন।

প্রবীণ বলেন, “আরবাজ খান মুলশি প্যাটার্ন দেখেছিলেন। তিনি ছবিটি দেখে খুব খুশি হয়েছিলেন এবং আমাকে বলেছিলেন যে তাঁরা এই গল্পটি দেশের প্রতিটি কোণে পৌঁছে দিতে চান। আমি তাঁর সঙ্গে একমত হয়েছি। একই সময়ে, সলমন ভাই এবং প্রভু দেবা রাধের জন্য কাজ করছিলেন এবং আমরা তাঁর ফার্মহাউস এবং মুম্বইয়ের তাঁর বাসভবনে নিয়মিত দেখা করতাম। সলমন ভাই মরাঠি ভাষায় আমার কথা বলার স্টাইল পছন্দ করেন এবং বলেছিলেন, প্রবীণ ভাই আমি আপনাকে সিনেমায় অভিনয় করতে দেখেছি। আপনি কি কোনও মারাঠি ডনের চরিত্রে রাধে সিনেমায় অভিনয় করবেন? ’যদিও আমি এইভাবে বলিউডে পরিচিতি পেতে চাইনি, শুধু সলমনের সঙ্গে আমার সম্পর্কের কারণে তা করেছি। দাগদু দাদার ভূমিকা ভাল ছিল এবং প্রভু দেবার স্টাইলও খুব সুন্দর ছিল। এ ছাড়াও সলমনের সঙ্গে কাজ করার সুযোগ ছিল তাই আমি না বলতে পারিনি"।

সাক্ষাৎকার চলাকালীন প্রবীণ সলমনের অনেক প্রশংসা করেন। তাঁকে ‘দুর্দান্ত অভিনেতা’ বলে আখ্যা দেন। সঙ্গে এও বলেন তিনি মরাঠি ভাষায় সলমনকে নিয়ে একটি ছবি বানাতে চান যেখানে সলমনকে জামা খুলতে হবে না। তাঁকে এমনিতেই দর্শক পছন্দ করবে। এছাড়াও প্রবীণ খুব শীগগিরই কৃষক আত্মহত্যা নিয়ে ডিউল ব্যান্ড ২ (Deool Band 2) পরিচালনা করবেন। যেখানে কৃষকদের নানা ধরনের ইস্যুতে ফোকাস করা হবে। ডিউল ব্যান্ডের এগারোটি অংশ থাকবে। সব কিছুর বিষয়বস্তু সামাজিক সমস্যা নিয়ে। তিনি দাবি করেছেন, ‘কৃষকরা যখন এই ছবিটি দেখবেন, তাঁরা আর আত্মহত্যা করবেন না’।

Published by:Simli Raha
First published: