বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সারা গায়ে মাটি ! সিনেমা ছেড়ে চাষের কাজে সলমন ! ফের সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ভাইজান !

সারা গায়ে মাটি ! সিনেমা ছেড়ে চাষের কাজে সলমন ! ফের সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ভাইজান !
photo source Instagram

মানুষ আর আগের মতো শ্রদ্ধা বা পাগল হচ্ছে না তাঁর জন্য। এটা বুঝেই কি তবে পেশা বদলের কথা ভাবছেন সলমন ?

  • Share this:

#মুম্বই: সলমন খান। বলিউডের সুপারহিট অভিনেতা। সল্লুভাই কোনও সিনেমায় থাকা মানেই সে ছবি বক্স অফিসে হিট। এক কথায় বলিউডে রাজ করেন তিনি। তবে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সল্লুকে নিয়ে উঠেছে অনেক কথা। মানসিক অবসাদে ভুগে মৃত্যুর পথ বেছে নেন সুশান্ত। বলিউডের নেপোটিজমকে দায়ি করা হয় অভিনেতার মৃত্যুর কারণ হিসেবে। করণ জোহর থেকে সলমন খান সকলের বিরুদ্ধেই আঙুল ওঠে। বলা হয় সলমন খান না চাইলে বলিটাউনে কেরিয়ার তৈরি করা সম্ভব নয়। বিবেক ওবেরয়ের উধাহরণ টানা হয়। তবে এই গোটা সময়টায় কোনও কিছু নিয়েই মন্তব্য করেননি সলমন খান।

View this post on Instagram

Respect to all the farmers . .

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

বরং তিনি খোশমেজাজে কাটাচ্ছেন নিজের ফার্ম হাউসে। সেখানে চাষবাসে মন দিয়েছেন তিনি। সকাল থেকে কঠোর পরিশ্রম করছেন। সারা গায়ে কাদা মাটি মেখে একাকার অবস্থা। সলমন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে কাজ করতে করতে ক্লান্ত তিনি। বসে পড়েছেন মাটিতে। এই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "কৃষকদের শ্রদ্ধা জানাই।" তবে এই পোস্ট করার পর ট্রোলড হয়েছেন তিনি। একজন লিখেছেন, "ড্রামাবাজ"। আবার কেউ লিখেছেন, "এসব করে তুমি পালাতে পারবে না। যা করেছো তাঁর ফল ভুগতে হবে।" কেউ লিখেছেন, "ভাই ট্র্যাকটর থেকে পড়ে গেছে।" কেউ লিখেছেন, 'এটা জাস্ট ফটোশ্যুট। আপনার কোনও রেসপেক্ট নেই ফার্মারদের প্রতি।

সুশান্তের আত্মহত্যার পর ফলোয়ার কমছে সল্লুর। অনেক জায়গায় ছিঁড়ে ফেলা হয়েছে তাঁর পোস্টার। মানুষ আর আগের মতো শ্রদ্ধা বা পাগল হচ্ছে না তাঁর জন্য। এটা বুঝেই কি তবে পেশা বদলের কথা ভাবছেন সলমন ? সলমনের পরের ছবি মুক্তি পেলেই এর উত্তর পাওয়া যাবে! আদতে সত্যিই তাঁর ভক্ত সংখ্যা কমেছে কিনা !

Published by: Piya Banerjee
First published: July 14, 2020, 10:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर