• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SALMAN KHAN WANTED TO MAKE A PORTRAIT OF KATRINA KAIF BUT IT LOOKED LIKE VIDYA BAAN SWD TC

Salman Khan: ক্যাটরিনার ছবি আঁকতে গিয়ে সলমন এঁকে ফেললেন বিদ্যাকে, তার পর?

নিজেই নায়ক সে কথা জানিয়েছিলেন বিদ্যাকে, যখন নায়িকা বিগ বস সিজন ১০-এর এক পর্বে হাজিরা দিয়েছিলেন!

নিজেই নায়ক সে কথা জানিয়েছিলেন বিদ্যাকে, যখন নায়িকা বিগ বস সিজন ১০-এর এক পর্বে হাজিরা দিয়েছিলেন!

  • Share this:

#মুম্বই: অন্তরঙ্গ মুহূর্তে মনের মানুষ যদি অন্য কারও নাম ধরে ডেকে ফেলেন, তাহলে যে পরিস্থিতি তৈরি হয়, এ যেন ঠিক সেই! না হলে সলমন খান (Salman Khan) যদি ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) ছবিই আঁকতে চান, সেটা কী করে বিদ্যা বালনের (Vidya Balan) মতো দেখতে হয়ে যায়?

এই প্রশ্নের জবাব দেওয়া খুব কঠিন! তবে এমন কীর্তি যে সত্যিই করেছেন সলমন, সেটার কিন্তু প্রমাণ আছে। নিজেই নায়ক সে কথা জানিয়েছিলেন বিদ্যাকে, যখন নায়িকা বিগ বস সিজন ১০-এর এক পর্বে হাজিরা দিয়েছিলেন!

সলমন যে ভালো অভিনয়ের পাশাপাশি ছবিও আঁকেন প্রাণ খুলে, সে নতুন কথা নয়। সম্প্রতি ভাইরাল হওয়া এক পুরনো ভিডিওয় দেখা গিয়েছে যে সলমন তাঁর সেই শখের কথা বলছেন বিগ বসের বাড়িতে বিদ্যাকে। নিজের মুখেই তিনি স্বীকার করে নিয়েছেন কাণ্ডটা। বলছেন যে তিনি একবার ক্যাটরিনার একটা ছবি এঁকেছিলেন। সেই ছবি দেখে অবাক হয়ে জানতে চান ক্যাটরিনা- এ সলমন কার ছবি এঁকেছেন?

উত্তর দিতে গিয়ে অবাক হয়ে যান সলমনও, জানান যে তিনি ক্যাটরিনারই ছবি এঁকেছেন! তাতে ক্যাটরিনা ঘন ঘন মাথা নেড়ে বলেন যে সলমনের উদ্দেশ্য যা-ই থাক, ছবিটা দেখতে হয়েছে বিদ্যা বালনের মতো! নায়কের এই স্বীকারোক্তিতে খুব স্বাভাবিক ভাবেই মজা পান বিদ্যা। এবং সঙ্গে সঙ্গে তাঁর মুখ থেকে বেরিয়ে আসে এক বুদ্ধিদীপ্ত মন্তব্য। তিনি বলেন সলমনকে- আশা করি ওটা ডার্টি পিকচার ছিল না!

বলিউডে বিদ্যা বরাবরই তাঁর তুখোড় বুদ্ধি আর রসবোধের জন্য পরিচিত! নিজের ছবির নাম ব্যবহার করে এই যে তিনি সলমনকে একহাত নিলেন, এতে মজা পেয়েছিলেন নায়কও। তবে বিদ্যা কিন্তু এখানেই চুপ করে যাননি। সাধারণত এরকম হলে ধরে নিতে হয় যে একজনের কথা অন্যের অহরহ মাথায় ঘুরছে বা তিনি তাঁর কথা চিন্তা করে চলেছেন দিবানিশি! বিদ্যাকে তাই টিপ্পনি কাটতে শোনা যায়- তিনি যেন সলমনের হৃদয়ে আছেন!

সলমনের উত্তর? ভিডিওটা পুরোটা দেখলেই বোঝা যাবে যে কথার খেলা খেলতেও কম যান না তিনি!

Published by:Swaralipi Dasgupta
First published: