'টাইগার থ্রি' শ্যুটিংয়ের ফাঁকে ছুটির মেজাজে সলমন, ভাইজানের 'সাফারির' ছবি ভাইরাল

'টাইগার থ্রি' শ্যুটিংয়ের ফাঁকে ছুটির মেজাজে সলমন, ভাইজানের 'সাফারির' ছবি ভাইরাল

সলমনের টাইগার থ্রির একাংশের শ্যুটিংয়ের জন‍্য ইস্তানবুলে যাওয়ার কথা ছিল ছবির টিমের। কিন্তু আচমকাই বাতিল হয়ে যায় সেই শ্যুটিং।

সলমনের টাইগার থ্রির একাংশের শ্যুটিংয়ের জন‍্য ইস্তানবুলে যাওয়ার কথা ছিল ছবির টিমের। কিন্তু আচমকাই বাতিল হয়ে যায় সেই শ্যুটিং।

  • Share this:

    #জয়পুর : রাজস্থানে ছুটি কাটাচ্ছেন সলমন খান। ঘনিষ্ট বন্ধু এবং বডিগার্ড শেরার সঙ্গে সাফারিতে বেরিয়েছেন তিনি। বীণাও রয়েছেন সঙ্গে। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে ভাইজানের খোশমেজাজে বেড়ানোর সেই ছবি। জয়পুরে জঙ্গল সাফারির ছবিটি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করে বর্ষীয়ান অভিনেত্রী বীনা কাক লিখেছেন, ‘আউট অন আ সাফারি’ অর্থাৎ ‘সাফারিতে বেরিয়েছি’।

    View this post on Instagram

    A post shared by Bina Kak (@kakbina)

    গত বছরের শেষেও বীনার সঙ্গে দেখা গিয়েছিল সলমনকে। দেশি উনুনে নিজে হাতে রান্না করতে দেখা গিয়েছিল সলমনকে। উনুনের উপর কড়াই চাপিয়ে নিজে হাতে রান্না করছিলেন অভিনেতা। আর তাঁকে সাহায‍্য করছিলেন বর্ষীয়ান অভিনেত্রী বীনা কাক। অভিনেত্রী নিজেই ভিডিওটি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেন।

    কিছুদিন আগেই বীনার সঙ্গে সলমনের একটি ঘরোয়া ভিডিও তুমুল ভাইরাল হয়েছিল। সেখানে রান্নার মাঝে বীনা কাকের সঙ্গে খুনসুটি করতে দেখা যায় সলমনকে। রান্নার উপকরণের বাটি হাতে নিয়ে তিনি অভিনেত্রীকে জিজ্ঞাসা করেন 'এটা কি?' উত্তরে বীনা কাক বলেন, ‘আপনি রান্না করছেন আপনি বলুন’। সলমন মজার ছলে উত্তর দেন 'এটা ভুসি'। তাঁর এমন মজার মন্তব‍্যে হেসে ফেলেন বীনা কাকও। তুমুল ভাইরাল হয়েছিল ভিডিওটি।

    প্রসঙ্গত, সলমনের টাইগার থ্রির একাংশের শ্যুটিংয়ের জন‍্য ইস্তানবুলে যাওয়ার কথা ছিল ছবির টিমের। কিন্তু আচমকাই বাতিল হয়ে যায় সেই শ্যুটিং। ঠিক হয় মুম্বইয়ের ষ্টুডিওতেই নাকি সেট তৈরি করে হবে ওই ছবির জন্য। আর এতেই গুঞ্জন তুঙ্গে উঠেছে বলিপাড়ায়। সাধারণত ছবির বাজেটে কাটছাঁট হলেই বিদেশে শুটিং বন্ধ হয়। আর সলমনের পারিশ্রমিক ও ছবির বাজেট দুইই চিরদিন বেশ বড় অঙ্কের ছিল। উপরন্তু 'টাইগার থ্রি' ছবির বক্স অফিসে সাফল‍্য নিয়েও সন্দেহের অবকাশ নেই সিনেপ্রেমীদের মধ‍্যে। কিন্তু এই ছবির ক্ষেত্রে হঠাৎ করে বিদেশে শ্যুটিং বাতিল হওয়ায় সলমনের জনপ্রিয়তা কমে যাওয়াকেই কারণ বলে মনে করছেন সিনেপ্রেমীদের একাংশ। তাদের ধারণা 'সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় তাঁর নাম উঠে আসতেই জনপ্রিয়তায় ধাক্কা লেগেছে সলমনের। আর সেইজন্যেই ক্রমশ প্রযোজকদের আস্থা সরে যাচ্ছে তাঁর ওপর'।

    Published by:Sanjukta Sarkar
    First published: