কাঁপাতে আসছেন ভাইজান! শুরু অন্তিমের শ্যুটিং, বায়ো বাবলে থেকেই কাজ শুরু সলমনের

কাঁপাতে আসছেন ভাইজান! শুরু অন্তিমের শ্যুটিং, বায়ো বাবলে থেকেই কাজ শুরু সলমনের
বর্তমানে বিগ বস ১৪ (Bigg Boss 14) নিয়ে ব্যস্ত রয়েছেন দাবাং খান। পাশাপাশি শুরু হয়েছে অন্তিম সিনেমার কাজও। তাই বায়ো বাবল সিস্টেম বজায় রেখেই কাজ শুরু করেছেন সলমন খান

বর্তমানে বিগ বস ১৪ (Bigg Boss 14) নিয়ে ব্যস্ত রয়েছেন দাবাং খান। পাশাপাশি শুরু হয়েছে অন্তিম সিনেমার কাজও। তাই বায়ো বাবল সিস্টেম বজায় রেখেই কাজ শুরু করেছেন সলমন খান

  • Share this:

#মুম্বই: নতুন বছরে নতুন উদ্যম নিয়ে শুরু হয়েছে বলিপাড়ার কাজ। করোনার বিধিনিষেধ ও প্রাথমিক স্বাস্থ্যবিধি মেনেই শুরু হয়েছে সমস্ত ওয়েব সিরিজ ও সিনেমার কাজ। সংক্রমণ কমানোর জন্য রয়েছে বায়ো বাবলের ব্যবস্থাও। এবার সমস্ত নিয়ম মেনেই অন্তিমের বাকি থাকা শ্যুটিং শুরু করেছেন সলমন খান। বর্তমানে বিগ বস ১৪ (Bigg Boss 14) নিয়ে ব্যস্ত রয়েছেন দাবাং খান। পাশাপাশি শুরু হয়েছে অন্তিম সিনেমার কাজও। তাই বায়ো বাবল সিস্টেম বজায় রেখেই কাজ শুরু করেছেন সলমন খান (Salman Khan)।

জানা গিয়েছে, বায়ো বাবল ছাড়াও একাধিক নিয়ম মেনে চলছেন সলমন। সিনেমার ক্র্যু  মেম্বার ছাড়া আরও কারও সঙ্গে আলোচনা বা সমস্ত রকমের আড্ডা এড়িয়ে চলছেন তিনি। সিনেমার সঙ্গে যুক্ত বাকিদেরও একই নিয়ম মেনে চলতে হচ্ছে। মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি নির্দিষ্ট সময় অন্তর সেট স্যানিটাইজিংয়ের কাজও চলছে।

প্রসঙ্গত, অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ (Antim: The Final Truth) সিনেমাটির পরিচালনা করেছেন মহেশ মঞ্জরেকর (Mahesh Manjrekar)। সলমন ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আয়ুষ শর্মাকে (Aayush Sharma)। ছবিতে এক দিকে শিখ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সলমনকে, অন্য দিকে গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে আয়ুষকে। আয়ুষের ইনটেন্স লুকও দর্শকদের নজর কেড়েছে। ২০১৮ সালের মরাঠি ক্রাইম ড্রামা মুলশি পরান-এর (Mulshi Paran) রিমেক এই ছবি। গত বছর ডিসেম্বর মাসে মুক্তি পেয়েছে অন্তিমের ফার্স্ট লুক। মাথায় পাগড়ি, চোখে সানগ্লাস, মুখে চাপ দাড়ি, কালো টি-শার্ট আর হাতে বালা- শিখ পুলিশ অফিসারের ভূমিকায় ভাইজানের এই নিউ লুকে ইতিমধ্যেই মজেছেন ফ্যানেরা।


উল্লেখ্য, শেষবার দাবাং থ্রি (Dabangg 3) সিনেমায় দেখা গিয়েছিল সলমন খানকে। ২০১৯ সালের ২০ ডিসেম্বর রিলিজ করেছিল সিনেমাটি। সব ঠিক থাকলে অন্তিমের পর রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai) সিনেমায় দেখা যাবে সলমন খানকে। সিনেমাটির পরিচালনা করবেন প্রভু দেবা (Prabhu Deva)। সলমন ছাড়া অন্যান্য চরিত্রে দেখা যাবে দিশা পটানি (Disha Patani), রণদীপ হুডা (Randeep Hooda) ও জ্যাকি শ্রফকে (Jackie Shroff)। তবে ছবিটি কবে মুক্তি পাবে, সেই বিষয়ে এখনও জানা যায়নি। সম্ভবত অন্তিমের পরই রিলিজ করতে পারে রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই।

সলমন খানের অন্তিম সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে যিশু সেনগুপ্তকে (Jisshu Sengupta)। প্রথমের দিকে এই নিয়ে বেশ জল্পনা চলছিল, শেষমেশ পাকাপাকি ভাবে জানা যায়, অন্তিমে সলমনের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করছেনই যিশু।

Published by:Rukmini Mazumder
First published: