• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SALMAN KHAN TO REUNITE WITH KV VIJAYENDRA PRASAD FOR BAJRANGI BHAIJAAN 2 KNOW DETAILS DD TC

আসছে বজরঙ্গী ভাইজান ২, স্ক্রিপ্ট পড়ে খুশিতে মাতোয়ারা সলমন খান!

salman khan to reunite with kv vijayendra prasad for bajrangi bhaijaan 2 know details

কে ভি বিজয়েন্দ্র প্রসাদ ( K.V. Vijayendra Prasad) না কি সলমনের সঙ্গে কথা বলেছেন ছবির সিকোয়েল নিয়ে।

  • Share this:

#মুম্বই: সলমন খান (Salman Khan), যাঁর নামেই যে কোনও ছবি বক্স অফিসে লক্ষ্মী লাভ করায়, তাঁর বজরঙ্গী ভাইজান (Bajrangi Bhaijaan) ভারতীয় সিনেমায় রেকর্ড ব্রেক করেছিল। সিনেমার শেষের দৃশ্য আজও যখন চলে তখন দর্শকের চোখ জলে ভিজে যায়। সিনেমাটিতে অভিনয় করেছিলেন সলমন খান, করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), হর্ষালি মালহোত্রা (Harshali Malhotra), নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui)। ছবিটি আজও প্রশংসিত হয়। শোনা গিয়েছে বজরঙ্গী ভাইজানের সিকোয়েল তৈরি করা হবে। এই ছবির লেখক কে ভি বিজয়েন্দ্র প্রসাদ ( K.V. Vijayendra Prasad) না কি সলমনের সঙ্গে কথা বলেছেন ছবির সিকোয়েল নিয়ে। সলমনের না কি ছবির স্ক্রিপ্টও পছন্দ হয়েছে।

Pinkvilla-র একটি সাক্ষাৎকারে আরআরআর (RRR) এবং বাহুবলীর (Baahubali) লেখক কে ভি বিজয়েন্দ্র বলেছেন, “আমি বজরঙ্গী ভাইজান ২ নিয়ে চিন্তাভাবনা শুরু করেছি। সলমনের সঙ্গে এবিষয়ে কথা বলেছি। তিনিও সম্মতি দিয়েছেন। কিন্তু, আমি একটি সঠিক সময়ের অপেক্ষা করছি। আমি আশা করছি তাড়াতাড়ি ছবির কাজ শুরু হবে। সলমন আমাকে বলেছিলেন যে বজরঙ্গী ভাইজান ২-এর চিন্তাভাবনা বেশ ভালো, আমি আপনার সঙ্গে রয়েছি। এখন ছবির কাস্টিংয়ের চিন্তাভাবনা চলছে। আশা করা হচ্ছে ছবিটিতে আগের অভিনেতা ও অভিনেত্রীদেরই মুখ দেখা যাবে”।

সলমন আর ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) আগামী ছবি টাইগার ৩ (Tiger 3)-এর শুটিং চলছে। খবর পাওয়া গিয়েছিল ঘূর্ণিঝড় তাউকতাইয়ের (Tauktae) ফলে একেবারে নষ্ট হয়ে গিয়েছিল টাইগার ৩-এর শুটিং সেট। বহুমূল্যের সেট পুনরায় ঠিকঠাক করে আবার ছবির শুটিং শুরু হয়েছে। ছবিটির পরিচালনা করছেন মণীশ শর্মা (Manish Sharma)। পরিচালক এর আগে ব্যান্ড বাজা বারাত (Band Baaja Baaraat), লেডিস ভার্সেস রিকি বহল (Ladies vs Ricky Bahl), শুদ্ধ দেশি রোম্যান্স (Shuddh Desi Romance) এবং ফ্যান (Fan)-এর মতো ছবি পরিচালনা করেছেন। টাইগার ৩-এ সলমন-ক্যাটরিনার পাশাপাশি প্রধান চরিত্রে থাকছেন ইমরান হাসমি (Emraan Hashmi)। ছবিটি যশ রাজ ফিল্মসের (Yash Raj Films) ব্যানারে মুক্তি পাবে।

Published by:Debalina Datta
First published: