Salman Khan: চুম্বনের আগে দিশার ঠোঁটে ডাক টেপ লাগিয়ে দিলেন সলমান! কেন?

Salman Khan: চুম্বনের আগে দিশার ঠোঁটে ডাক টেপ লাগিয়ে দিলেন সলমান! কেন?

চুম্বনের আগে দিশার ঠোঁটে ডাক টেপ লাগিয়ে দিলেন সলমন! কোভিডকালের সতর্কতা না কি?

সলমন খান (Salman Khan) নিজেই সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai) ছবিতে তিনি আদতে নায়িকা দিশা পটানিকে (Disha Patani) চুম্বন করেননি!

  • Share this:

#মুম্বই: রাধে রাধে! এত আড়ম্বরের পরে শেষে কি না এই! আদতে পুরো ব্যাপারটাই ধরি মাছ না ছুঁই পানি! বা বলা ভালো, করি চুম্বন, না ছুঁই ঠোঁট!

এই সব নিয়ে হালকা টিপ্পনি কাটলেও দাবিটা কিন্তু আমরা করছি না! সলমান খান (Salman Khan) নিজেই সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai) ছবিতে তিনি আদতে নায়িকা দিশা পটানিকে (Disha Patani) চুম্বন করেননি!

অবশ্য স্বীকার না করে সলমানের কোনও উপায়ও ছিল না। দিনকয়েক আগে যখন ছবির ট্রেলার মুক্তি পেল, তখন সলমন আর দিশার রোম্যান্সের এই বিশেষ দিকটা নিয়েই হইচই পড়ে গিয়েছিল ভক্তদের মধ্যে। সবাই যেন আঁতকে উঠেছিলেন দেখে- দিশার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিচ্ছেন সলমন!

কিন্তু যাঁরা ইন্টারনেটে দিন-রাত এক করে দেন, তাঁদের চোখ ফাঁকি দেওয়া এত সহজ নয়! ফলে অচিরেই দাবি উঠল যে ওটা আদতে চুম্বনই নয়! কেন না, যতই আবছায়া আর আলো-আঁধারি মেশা দৃশ্য হোক না কেন, সাফ বোঝা যাচ্ছে যে দিশার ঠোঁটে একটা ডাক টেপ বা সেলোটেপ লাগানো রয়েছে! অর্থাৎ আর যাই হোক, ব্যাপারটাকে লিপ-লক বলা যায় না!

তবে ভক্তেরা যা-ই বলুন, সলমান কিন্তু চুম্বন যে হয়নি, সেটা ঠিক মানতে চাইছেন না! তিনি বলেই চলেছেন জোর গলায়- না, না, ছবিতে একটা হলেও চুম্বন ঠিক আছে! দিশাকে চুম্বন করা না-ই বা হল, টেপটায় তো চুম্বন করা হয়েছে!

বোঝাই যাচ্ছে সাফ- ভক্তদের সঙ্গে রসিকতা করছেন সলমন! মানে তাঁকে তাঁর অনড় প্রতিজ্ঞা থেকে নড়ানো গেল না! ওই যে ঠিক করে রেখেছেন নায়ক যে ভারতীয় মূল্যবোধের সঙ্গে প্রকাশ্য চুম্বনদৃশ্য খাপ খায় না, এখনও পর্যন্ত সেটাই আঁকড়ে রয়েছেন তিনি।

সে তিনি যা খুশি করুন, তাঁর ব্যক্তিগত ব্যাপার! কার কী বলার আছে! প্রশ্ন শুধু একটাই- এরকম একটা লোকঠকানো দৃশ্য রাখার কী দরকার ছিল? এই রকম হাইপ থেকে যে প্রত্যাশা তৈরি হয়, তা না মিটলে ছবি কিন্তু চলে না! বলিউডে এত বছর কাজ করেও সে কথা কী ভাবে ভুলে গেলেন সলমন?

Published by:Raima Chakraborty
First published: