Home /News /entertainment /

Salman Khan Married: সলমান খান বিবাহিত, ১৭ বছরের মেয়ে ও স্ত্রী রয়েছেন দুবাইতে! ফ্যানের দাবি ঘিরে চাঞ্চল্য

Salman Khan Married: সলমান খান বিবাহিত, ১৭ বছরের মেয়ে ও স্ত্রী রয়েছেন দুবাইতে! ফ্যানের দাবি ঘিরে চাঞ্চল্য

সলমান খান।

সলমান খান।

আরবাজ খান তাঁর শো 'পিঞ্চ'-এর নতুন সিজন নিয়ে ফিরে এসেছেন। আর সেখানেই অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন তাঁর দাদা সলমান খান (Salman Khan)।

  • Share this:

    #মুম্বই: আরবাজ খান তাঁর শো 'পিঞ্চ'-এর নতুন সিজন নিয়ে ফিরে এসেছেন। আর সেখানেই অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন তাঁর দাদা সলমান খান (Salman Khan)। শো-এর অংশ হিসেবে ফ্যানেদের একাধিক ট্যুইট পড়ে শোনান আরবাজ। পড়ে শোনানো হয় অভিনেতার উদ্দেশে পোস্ট হওয়া একাধিক সমালোচনা-ট্রোল। আর সেখানেই এক ট্রোলের দাবি, সলমান খান বিবাহিত। এদিন আরবাজের প্রথম এপিসোডের অতিথি হয়ে এসেছিলেন সলমান। সেখানে ট্রোলদের যোগ্য জবাব দিতেও ছাড়েননি অভিনেতা।

    আরবাজ একটি ট্যুইটার ইউজারের বক্তব্য পড়ে শোনাতে গিয়ে বলেন, 'সলমান খানের দুবাইতে বাড়ি রয়েছে। তাঁর স্ত্রীয়ের নাম নূর এবং ১৭ বছরের এক কন্যাসন্তান রয়েছে।' সলমান এই দাবি শুনে চমকে ওঠেন। তাঁর পাল্টা বক্তব্য, 'এই মানুষেরা সত্যিই অনেক জানেন। এটা একেবারে অপ্রাসঙ্গিক কথা। আমি জানি না উনি কার সম্পর্কে এসব বলেছেন। তিনি কি মনে করছেন যে, আমি উত্তর দেব, না আমার স্ত্রী নেই। আমি হিন্দুস্তানে থাকি, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে, যেখানে উপরের তলায় আমার বাবা থাকেন। ভারতের সব মানুষ এই কথা জানেন।'

    শুধু সলমানের বিবাহিত হওয়াই নয়, অভিনেতাকে একজন মুখোশ পরা মানুষ বলেও কটাক্ষ করেছেন। ওই ব্যক্তির দাবি, সলমান ভালো মানুষ সাজেন। এর উত্তরে সলমান বলেছেন, 'ওর হয়তো খুব বাজে সময় গিয়েছে। ওর স্ত্রী হয়তো আমাকে নিয়ে ভালো দুটো কমেন্ট করেছেন, মেয়ে আমাকে ভালোবাসে, বলেছে হয়তো ছবি দেখব।' তাঁর বয়স, লাইফস্টাইল ও ব্যক্তিত্ব নিয়েও নানা ট্রোলের শিকার হয়েছেন সলমান।

    এরই পাশাপাশি একজন সলমানকে জিজ্ঞেস করেছেন, তিনি নিজের সোশ্যাল মিডিয়া কনসালটেন্ট হিসেবে কাকে দায়িত্ব দিতে চান? নাম দিয়েছেন ক্যাটরিনা কাইফ ও দিশা পাটানির। সেখানে সলমান বেছে নিয়েছেন ক্যাটরিনাকে। তাঁর বক্তব্য, 'ও সোশ্যাল মিডিয়াটা খুবই যত্ন সহকারে ব্যবহার করে।'

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Salman Khan

    পরবর্তী খবর