Home /News /entertainment /
Salman Khan: সলমন খানকে ঘিরে বিমানবন্দরে কড়া নিরাপত্তা, শুটিংয়ের জন্য হায়দরাবাদে 'ভাইজান'

Salman Khan: সলমন খানকে ঘিরে বিমানবন্দরে কড়া নিরাপত্তা, শুটিংয়ের জন্য হায়দরাবাদে 'ভাইজান'

Salman Khan At Mumbai Airport: হুমকি চিঠির জের! পুলিশের গোটা টিম ঘিরে সলমন খানকে। দেখুন ভিডিও।

  • Share this:

    #মুম্বই: সম্প্রতি হুমকি চিঠি পেয়েছেন সালমান খান ও তাঁর বাবা সেলিম খান। এর পর থেকে দুজনের নিরাপত্তা জোরদার করা হয়েছে। হুমকি চিঠি পাওয়ার এক দিন পর সোমবার মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে সলমানের সঙ্গে কড়া পুলিশি নিরাপত্তা দেখা যায়। ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিওতে সলমনকে ঘিরে পুলিশ বাহিনীকে পাহারা দিতে দেখা যায়।

    ভিডিওতে দেখা যাচ্ছে, সলমনের গাড়ি বিমানবন্দরে পৌঁছায় কড়া নিরাপত্তার ঘেরাটোপে। একজন পুলিশ কর্তা গাড়ি থেকে নেমে পড়েন বিমানবন্দরে সলমনের গাড়ি আসার পরই। এর পর পুলিশ কর্মীরা সলমনকে সঙ্গে নিয়ে যান ভিতরে। সলমনের ব্যক্তিগত দেহরক্ষী শেরাকেও দেখা যায়।

    আরও পড়ুন- জামাই আদরে ২৯ পিস মাংস! অঙ্কুশের খাওয়া দেখলে চোখ কপালে উঠবে

    সলমন খান চেক শার্টের নিচে কালো টি-শার্ট পরেছিলেন। তার পরনে ছিল কালো ডেনিম, ক্যাপ। সলমনের মুখে মাস্ক ছিল। বিমানবন্দরে ঢোকার আগে সলমন করমর্দন করেন পাপারাজ্জিদের সঙ্গে। এর পর বাইরে অপেক্ষারত ভক্তদের অভ্যর্থনা জানান। আরও বেশ কয়েকজন অফিসারের সঙ্গে দেখা গিয়েছে সালমানকে।

    কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে, সলমন খান মুম্বাই থেকে হায়দরাবাদে চলে গিয়েছেন। সেখানে তিনি আসন্ন ছবি 'কাভি ঈদ কাভি দিওয়ালি'-র শুটিং আবার শুরু করবেন।

    সোমবার, মুম্বাই পুলিশ বান্দ্রায় সালমানের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট পরিদর্শন করেছে এবং চারপাশে নিরাপত্তা জোরদার করেছে। সংবাদ সংস্থা পিটিআই-কে পুলিশের একটি সূত্র জানিয়েছে, সেই চিঠিতে লেখা ছিল, "সেলিম খান, সালমান খান খুব শীঘ্রই আপনাদের অবস্থা মুসওয়ালার মতো হবেন।"

    পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার কিছুদিন আগেই খুন হয়েছেন। গত মাসে পঞ্জাবের মানসা জেলায় অজ্ঞাতপরিচয় হামলাকারীদের হামলায় খুন হয়েছিলেন তিনি। পুলিশ বিষয়টি তদন্ত করছে। "চিঠিটি জাল কিনা তা বলা এখনই সম্ভব নয়। আমরা লরেন্স বিষ্ণোই গ্যাং সম্পর্কেও আগে থেকে কিছু বলতে পারছি না।" পিটিআইকে বলেছেন মুম্বাই পুলিশ কমিশনার সঞ্জয় পান্ডে৷

    আরও পড়ুন- হাতে ছিল না কাজ, একটা শার্ট কেনারও ক্ষমতা ছিল না! জনসমক্ষে আবেগে ভাসলেন সলমন খান

    তদন্তকারীরা বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডের একটি বেঞ্চে চিঠিটি রেখে দেওয়া লোকটিকে সনাক্ত করতে এলাকার ২০০ টিরও বেশি সিসিটিভি ক্যামেরা থেকে ফুটেজ সংগ্রহ করেছেন। সেখানে সেলিম খানা রবিবার সকালে হাঁটার পরে বসেছিলেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Bollywood, Salman Khan

    পরবর্তী খবর