'বিয়ে না করে বেঁচে গিয়েছি'! কেন একা থাকার কোনও আক্ষেপ নেই সলমনের

photo source collected

সলমন খানের বিয়ের জন্য ভক্তরা অপেক্ষা করে থাকেন। আর তখনই এমন তথ্য ফাঁস করলেন সল্লু ভাই

  • Share this:

    #মুম্বই: বিয়ে করলে এতদিনে নাকি দাদু হয়ে যেতেন। একবার এমনই বলেছিলেন বলিউড সুপারস্টার সলমন খান। জানিয়েছিলেন, এক সময়ে তাঁর একটি মেয়েকে পছন্দ ছিল। কিন্তু সেই মেয়েকে আর মনের কথা বলে হয়ে ওঠা হয়নি। কিন্তু তার জন্য কোনও আক্ষেপ নেই সলমনের।

    সলমনের ভক্তের সংখ্যা নতুন করে বলার প্রয়োজন পড়ে না। বিশেষ করে বহু মহিলাই তাঁর ভক্ত। কিন্তু তবুও আজও অবিবাহিতই রয়ে গিয়েছেন সল্লু ভাই। বিগবসের মঞ্চে একবার অভিনেত্রী কাজল জিজ্ঞাসা করেন, তাঁর জীবনে কি এমন কোনও মহিলা আছেন, যাঁকে ভালো লাগলেও কখনও তা খুলে বলেননি সলমন?

    সলমন জানান, একটি মেয়ে ছিল যাকে ভালো লাগলেও কোনও দিনই প্রেম প্রস্তাব দেওয়া হয়নি। তিনি বলেন, আমার মেয়েটিকে সত্যিই খুব ভালো লাগত। কিন্তু প্রত্যাখ্যাত হওয়ার ভয়ে সে কথা আর বলে ওঠা হয়নি। একটা সময়ে আমার তিন বন্ধু সেই মেয়েটির সঙ্গে সম্পর্কে ছিল। কিন্তু পরে জানতে পারি মেয়েটি আসলে আমাকেই পছন্দ করত।

    এর পরেই হাসতে হাসতে সলমন জানান, তিনি মেয়েটিকে বিয়ে না করে এক প্রকার বেঁচে গিয়েছেন। না হলে এতদিনে তিনি দাদু হয়ে যেতেন। সল্লু ভাই বলছেন, ১৫-২০ বছর আগে মেয়েটির সঙ্গে দেখা হয়েছিল। ততদিনে তিনি দিদা হয়ে গিয়েছেন। ও বলল, ওর নাতি নাতনিরা আমার ভক্ত। আমার ছবি দেখে। আমি ওকে বিয়ে করলে আমিও দাদু হয়ে যেতাম এতদিনে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: