• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SALMAN KHAN IS THE LATEST ADDITION TO THE LIST OF CELEBRITIES WHO GAVE A SHOUT OUT TO FARHAN AKHTARS TOOFAAN RC

ফারহানের 'তুফান' টিজারে মুগ্ধ বলিউড, আর সলমান বললেন...

ফারহান আখতার ও সলমান খান

বলিউডের বহু-প্রতীক্ষিত ছবি 'তুফান'-এ টিজার অবশেষে মুক্তি পেয়েছে শুক্রবার। ফারহান আখতারের এই নতুন ছবির টিজার মুক্তি পেতেই সেটি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ট্রেন্ডিংয়ে চলে এসেছে ছবি। নিজের স্বপ্নপূরণের জন্য এক বক্সারের জীবনের নানা চ্যালেঞ্জের গল্প দেখানো হয়েছে এই ছবিতে।

  • Share this:

    #মুম্বই: বলিউডের বহু-প্রতীক্ষিত ছবি 'তুফান'-এ টিজার অবশেষে মুক্তি পেয়েছে শুক্রবার। ফারহান আখতারের এই নতুন ছবির টিজার মুক্তি পেতেই সেটি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ট্রেন্ডিংয়ে চলে এসেছে ছবি। নিজের স্বপ্নপূরণের জন্য এক বক্সারের জীবনের নানা চ্যালেঞ্জের গল্প দেখানো হয়েছে এই ছবিতে। ফারহান আখতারের প্রেমিকার চরিত্রে এই ছবিতে দেখা যাবে ম্রুণাল ঠাকুরকে। কোচের চরিত্রে অভিনয় করেছেন পরেশ রাওয়াল। ফারহানের স্বপ্নপূরণের পথপ্রদর্শক হবেন পরেশ।

    টিজার মুক্তি পাওয়ার পরই বলিউডের তাবড়দের প্রশংসা পেয়েছিলেন ফারহান আখতার। তালিকায় ছিলেন শাহরুখ খান থেকে হৃত্বিক রোশন। এবার সেই তালিকায় নাম জুড়ে গেল সলমান খানের। প্রশংসা করে ট্যুইট করেছেন ফারহানের 'দ্য স্কাই ইজ পিঙ্ক' ছবির নায়িকা প্রিয়াঙ্কা চোপড়াও। সলমান খান ফারহান খানকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, 'টিজারটা দারুণ লাগছে'। অন্যদিকে প্রিয়াঙ্কার ট্যুইট, 'শুভেচ্ছা ফারহান। তোমার কঠোর পরিশ্রম দেখা যাচ্ছে, অনেক ভালোবাসা'। আলিয়া ভাটও 'তুফান' টিজারে মুগ্ধ হয়েছেন। তিনি লিখেছেন, 'কী অসাধারণ এই টিজারটা। একেবারে পাঞ্চ প্যাকে ভরা। শুভেচ্ছা টিম, অপেক্ষা করতে পারছি না এটা না দেখা পর্যন্ত।'

    গত শুক্রবার 'তুফান'-এর টিজার শেয়ার করে ফারহান লিখেছিলেন, 'আমি খুবই খুশি আপনাদের সঙ্গে আমাদের এত ভালোবাসা, প্যাশন ও পাগলামি ভরা এই ছবির টিজার শেয়ার করতে পেরে। এটা ভালোবাসায় ভরা এবং আমি খুবই উচ্ছ্বসিত এটি আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে।...' এরই সঙ্গে ফারহান জানিয়েছেন, ছবিটি মুক্তির দিন। অ্যামাজন প্রাইম ভিডিওতে আগামী ২১ মে মুক্তি পাবে ছবিটি।

    পরিচালক রাকেশ ওম প্রকাশ মেহরা ও ফারহান আখতারের একসঙ্গে এটি দ্বিতীয় ছবি। এর আগে ২০১৩ সালে ফারহান আখতারের সঙ্গে 'ভাগ মিলখা ভাগ' ছবি করেছিলেন পরিচালক। মিলখা সিংয়ের জীবনের উপর তৈরি করা হয়েছিল সেই ছবি। ছবিটি প্রযোজনা করেছিলেন রীতেশ সিধওয়ানি, রাকেশ ওমপ্রকাশ মেহরা ও ফারহান আখতার নিজেও।

    Published by:Raima Chakraborty
    First published: