টাইগার ৩-এর শ্যুটিং শুরু করলেন সলমন-ক্যাটরিনা, ছবি তুলতেই বেজায় চটলেন ভাইজান

টাইগার ৩-এর শ্যুটিং শুরু করলেন সলমন-ক্যাটরিনা, ছবি তুলতেই বেজায় চটলেন ভাইজান

টাইগার ৩-এর শ্যুটিং শুরু করলেন সলমন-ক্যাটরিনা, পাপারাজ্জি ছবি তুলতেই গেলেন রেগে!

যে ছবিগুলো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তা জুম করলে স্পষ্ট দেখা যাচ্ছে নায়কের মুখে বিরক্তি আর রাগের ছাপ

  • Share this:

#মুম্বই: তারকা হওয়ার এই এক বিপদ! যেখানেই যাবেন, পিছু ধাওয়া করবে পাপারাৎজির ক্যামেরা। তার উপরে সঙ্গে যদি থাকেন প্রাক্তন, তাহলে তো আর কথাই নেই! ক্যামেরার ফ্ল্যাশ সূর্যের আলোকেও লজ্জা দেবে! সম্প্রতি যখন মুম্বইয়ে যশরাজ স্টুডিওয় টাইগার ৩ (Tiger 3) ছবির শ্যুটিং করতে একসঙ্গে হাজির হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) আর সলমন খান (Salman Khan), তখনও ঠিক এই ব্যাপারটাই হল! তবে সূর্য লজ্জা পেলেও সলমন কিন্তু লজ্জাবোধ করেননি, বরং বেশ রেগে গিয়েছেন! যে ছবিগুলো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তা জুম করলে স্পষ্ট দেখা যাচ্ছে, নায়কের মুখে বিরক্তি আর রাগের ছাপ! আর সেটা যে সত্যি, তা প্রমাণিতও হল হাতে-নাতে। কেন না, সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ক্যাটরিনা আর সলমনের সেই ছবি পোস্ট করেও মুছে দিতে বাধ্য হয়েছেন পাপারাৎজিরা!

View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

টাইগার ৩ পরিচালনা করছেন মণীশ শর্মা (Maneesh Sharma)। প্রযোজক আদিত্য চোপড়া (Aditya Chopra)। Mid-Day-তে প্রকাশিত এক প্রতিবেদন সূত্রে খবর, আদিত্য না কি সিনেমার শ্যুটিং নিয়ে কোনও রকম দেরি করতে চান না। তাই আরব আমিরশাহির জায়গায় আগে ইস্তানবুলের বেশ কয়েকটি জায়গায় শ্যুটিং সেরে ফেলতে চাইছেন। দু'টি জায়গাতেই রেকি করার জন্য টিম পৌঁছে গিয়েছে। টিমের কাছ থেকে রিপোর্ট নেওয়ার পরই যাবতীয় সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগে মুম্বইয়ে ছবির কিছু অংশের শ্যুটিং সেরে কাজ এগিয়ে রাখছে টিম টাইগার।

শোনা যাচ্ছে, ছবিতে একটু রোগা লুকে দেখা যাবে সলমনকে। ইতিমধ্যেই ট্রেনিং শুরু হয়ে গিয়েছে দাবাং খানের। সলমনের ফিটনেস ট্রেনার হিসেবে কাজ করছেন রাজেন্দ্র ঢোলে (Rajendra Dhole)। সলমনের ট্রেনিংয়ের উপর নজর রেখেছেন দাবাং ৩-এর সহকর্মী রাজেশ রাই-ও (Rajesh Rai)।

ছবিটিতে বরাবরের মতো সলমনকে RAW এজেন্ট টাইগার আর ক্যাটরিনাকে ISI এজেন্ট জোয়ার চরিত্রে দেখা যাবে। ছবিতে এবারে খলনায়কের ভূমিকায় থাকছেন ইমরান হাশমি (Emraan Hashmi)। এছাড়া শাহরুখ খান (Shah Rukh Khan) পাঠান (Pathan) নামে যে ছবির কাজ শুরু করেছেন, সেই চরিত্রটিও ছবির কয়েকটি অংশে দেখা দেবে বলে জানা গিয়েছে। তেমনই আবার টাইগারও পাঠান ছবিতে ক্যামিও করবে। পাঠান ছবিতে নিজের ভাগের শ্যুটিং ইতিমধ্যেই সেরে ফেলেছেন সলমন, এবার শুধু টাইগার ৩-এর শ্যুটিংয়ে শাহরুখের মুখ দেখানোর পালা বাকি রয়েছে!

Published by:Rukmini Mazumder
First published: