Saina Trailer: সাইনার ১ নম্বর ব্যাডমিন্টন খেলোয়াড় হওয়ার লড়াই দেখাতে হাজির পরিণীতি, দেখুন

Saina Trailer: সাইনার ১ নম্বর ব্যাডমিন্টন খেলোয়াড় হওয়ার লড়াই দেখাতে হাজির পরিণীতি, দেখুন

সাইনার লুকে পরিণীতি।

আন্তর্জাতিক নারী দিবসের দিনেই মুক্তি পেল এ বছরের বহু প্রতীক্ষিত ছবির ট্রেলার। সাইনা নেহওয়ালের বায়োপিকের ট্রেলার মুক্তি পেল সোমবার।

  • Share this:

    #মুম্বই: আন্তর্জাতিক নারী দিবসের দিনেই মুক্তি পেল এ বছরের বহু প্রতীক্ষিত ছবির ট্রেলার। সাইনা নেহওয়ালের বায়োপিকের ট্রেলার মুক্তি পেল সোমবার। কী ভাবে এক নম্বর ব্যাডমিন্টন খেলোয়াড়ের স্বপ্নপূরণ করেছেন সাইনা, সেই যাত্রাপথই দেখানো হয়েছে এই ছবিতে। সাইনা নেহওয়ালের জুতোয় পা গলিয়ে নজর কেড়েছেন অভিনেত্রী পরিণীতি চোপড়াও। এই ছবিতে দেখা যাবে মানব কওল, অঙ্কুর ভিকাল, মেঘনা মালিক ও শুভ্রজ্যোতি ভরতকেও।

    প্রায় তিন মিনিটের ট্রেলারে দেখানো হয়েছে একটি ছোট্ট গ্রাম থেকে উঠে আসা হরিয়ানার এক মেয়ের ব্যাডমিন্টনের আসরে ঝড় তোলার কাহিনি। ট্রেলারের দ্বিতীয় ভাগে রয়েছে নানা প্রতিকূলতার গল্প, যেগুলি সত্যিই নিজের জীবন দিয়ে জয় করেছেন সাইনা নেহওয়াল। প্রমাণ করেছেন নিজেকে ভারতীয় হিসেবে বিশ্বের মঞ্চে সেরার শিরোপা অর্জন করতে।

    এদিন ট্রেলার নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পরিণীতি চোপড়া। লিখেছেন, 'এই নারী দিবসে গর্বের সঙ্গে সাইনা শেয়ার করছি, ২৬ মার্চ সিনেমা হলে দেখা হবে।' প্রথমে এই ছবিতে শ্রদ্ধা কাপুরের সাইনার চরিত্রে অভিনয় করার কথা ছিল। তবে অন্য কাজের চাপে এই ছবি থেকে নিজেকে সরিয়ে নেন শ্রদ্ধা। পরে এই ছবিতে অভিনয়ের সুযোগ পান পরিণীতি চোপড়া। সাইনার মতো একজন খেলোয়াড়কে পর্দায় ফুটিয়ে তোলার জন্য দিনরাত পরিশ্রম করেছেন বলে দাবি করেছেন অভিনেত্রী। গত বছর একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, 'অনেক পরিশ্রম করেছি, ছবিটা বড় পর্দায় মুক্তি পেলেই ভালো।'

    কাজের দিক থেকে পরিণীতির এই বছরের শুরুটা ভালোই হয়েছে। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাঁর 'দ্য গার্ল অন দ্য ট্রেন' ছবিটি। এ ছাড়াও পাইপলাইনে রয়েছে, 'সন্দীপ অওর পিঙ্কি ফারার' ছবির কাজ।

    Published by:Raima Chakraborty
    First published:
    0