Saina Teaser: সাইনার বায়োপিকে চেনা দায় পরিণীতিকে, দেখুন

Saina Teaser: সাইনার বায়োপিকে চেনা দায় পরিণীতিকে, দেখুন

মুক্তি পেল সাইনা ছবির টিজার।

মুক্তির অপেক্ষায় ভারতের তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের বায়োপিক। অবেশেষে মঙ্গলবার সামনে এল সেই ছবির টিজার। সাইনার ভূমিকায় ছবিতে অভিনয় করছেন পরিণীতি চোপড়া।

  • Share this:

    #মুম্বই: মুক্তির অপেক্ষায় ভারতের তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের বায়োপিক। অবেশেষে মঙ্গলবার সামনে এল সেই ছবির টিজার। সাইনার ভূমিকায় ছবিতে অভিনয় করছেন পরিণীতি চোপড়া। ছবিটি মুক্তি পাওয়ার কথা আগামী ২৬ মার্চ, বড় পর্দাতেই মুক্তি পাবে ছবিটি। পরিণীতি নিজেই মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ছবির মুক্তি নিয়ে পোস্ট করেছেন। তারই সঙ্গে শেয়ার করেছেন ছবির কয়েক সেকেন্ডের একটি টিজার। একজন ব্যাডমিন্টন চ্যাম্পিয়নের জীবনকাহিনিই ফুটে উঠবে 'সাইনা' ছবিতে।

    টিজার শেয়ার করে পরিণীতি লিখেছেন, 'সাইনা, ২৬ মার্চ সিনেমা হলে।' টিজারে পরিণীতির গলায় শোনা গিয়েছে সাইনার বিখ্যাত উক্তি, 'সামনে যেই থাকুক, মেরে দেব।' ছবিটি পরিচালনা করেছেন আমোল গুপ্তে। গত বছরই এটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের জেরে লকডাউনে আটকে যায় ছবির বাকি অংশের কাজ ও পরে মুক্তি।

    প্রথমে এই ছবিতে শ্রদ্ধা কাপুরের সাইনার চরিত্রে অভিনয় করার কথা ছিল। তবে অন্য কাজের চাপে এই ছবি থেকে নিজেকে সরিয়ে নেন শ্রদ্ধা। পরে এই ছবিতে অভিনয়ের সুযোগ পান পরিণীতি চোপড়া। সাইনার মতো একজন খেলোয়াড়কে পর্দায় ফুটিয়ে তোলার জন্য দিনরাত পরিশ্রম করেছেন বলে দাবি করেছেন অভিনেত্রী। গত বছর একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, 'অনেক পরিশ্রম করেছি, ছবিটা বড় পর্দায় মুক্তি পেলেই ভালো।'

    কাজের দিক থেকে পরিণীতির এই বছরের শুরুটা ভালোই হয়েছে। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাঁর 'দ্য গার্ল অন দ্য ট্রেন' ছবিটি। এ ছাড়াও পাইপলাইনে রয়েছে, 'সন্দীপ অওর পিঙ্কি ফারার' ছবির কাজ।
    Published by:Raima Chakraborty
    First published:
    0