Kareena Kapoor Khan: 'লিভ-ইন সম্পর্কে থাকতে চাই'! সইফের প্রস্তাব শুনে কী করেছিলেন করিনার মা ববিতা

২০১২ তে গাঁটছড়া বাঁধেন তাঁরা। নিজেদের সম্পর্কের কথা যখন মা ববিতাকে জানিয়েছিলেন, তখন তাঁর প্রতিক্রিয়া কী ছিল তাই জানিয়েছেন করিনা।

২০১২ তে গাঁটছড়া বাঁধেন তাঁরা। নিজেদের সম্পর্কের কথা যখন মা ববিতাকে জানিয়েছিলেন, তখন তাঁর প্রতিক্রিয়া কী ছিল তাই জানিয়েছেন করিনা।

  • Share this:

    #মুম্বই: সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে ৮ বছরের বেশি সময় আগেই বিয়ে হয়েছে বলিউড (Bollywood) অভিনেত্রী করিনা কাপুরের (Kareena Kapoor Khan)। দুই সন্তান নিয়ে সংসার করিনা ও সইফের। ২০১২ তে গাঁটছড়া বাঁধেন তাঁরা। নিজেদের সম্পর্কের কথা যখন মা ববিতাকে জানিয়েছিলেন, তখন তাঁর প্রতিক্রিয়া কী ছিল তাই জানিয়েছেন করিনা।

    সইফ একসময়ে ববিতাকে জানান, তিনি করিনার সঙ্গে তাঁর গোটা জীবন কাটাতে চান। এমনকি এও বলেন, তাঁরা লিভ-ইন সম্পর্কে থাকতে চান। এই শুনে কোনও আপত্তি জানাননি ববিতা। বরং স্বাভাবিক ভাবেই মেনে নিয়েছিলেন। জানান করিনা।

    করিনা এক সংবাদমাধ্যমের কাছে বলছেন, "আমরা তখন সম্পর্কে ছিলাম। একদিন সইফ বললেন, তাঁর বয়স ২৫ নয় এবং তিনি রোজ রাতে আমায় বাড়িতে ড্রপ করতে পারবেন না। আর তাই আমার মাকে সইফ তখন বলেন, আমার সঙ্গে তিনি জীবন কাটাতে চান। লিভ টুগেদার করতে চান। মা এসব শুনে বেশ কুল ছিলেন। সইফের জন্য পুরোটাই খুব সহজ ছিল। যখন সিদ্ধান্ত নিলাম বিয়ে করার, তখনও সব ঠিক ছিল।"

    করিনা জানিয়েছেন, তাঁর কেরিয়ারের শুরুর দিকটা খুব ভালো ছিল। কিন্তু একটা সময় আসে যখন তাঁর কেরিয়ার মোটেই ভালো যাচ্ছিল না। সমস্ত কিছুই আবার নতুন করে শুরু করতে হচ্ছিল। সেই সময়ে সইফ তাঁর সঙ্গে ছিলেন। সেই সময়ে 'তাশান' ছবি মুক্তি পেয়েছিল। একসঙ্গে ছবিতে অভিনয় করেছিলেন সইফ ও করিনা। তখনই সইফের প্রেমে পড়েছিলেন তিনি। আর তখন থেকেই সইফরিনার লাভ স্টোরির শুরু।

    প্যারিস ট্রিপে গিয়ে সইফ করিনাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। প্রথমে প্যারিসের একটি পানশালায় তিনি প্রেমের কথা জানান। তার পরে একটি চার্চে গিয়ে তিনি প্রস্তাব দেন। এই একই শহরে সইফের বাবা মনসুর আলি খান পাতৌদি প্রেম নিবেদন করেছিলেন শর্মিলা ঠাকুরকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: