তৈমুর যাচ্ছে বোর্ডিংয়ে, সৈফ আলি খান হলেন শিবভক্ত নাগা সাধু ! বলি হল টা কী খান পরিবারের ?

তৈমুর যাচ্ছে বোর্ডিংয়ে, সৈফ আলি খান হলেন শিবভক্ত নাগা সাধু ! বলি হল টা কী খান পরিবারের ?

মাথায় জটা, মুখে সাদা রং, কপালে তিলক, সর্বাঙ্গে ছাই...! নাগা সাধু, শিবভক্ত হয়ে গেলেন বলিটাউনের সৈফ আলি খান

  • Share this:

#মুম্বই: মাথায় জটা, মুখে সাদা রং, কপালে তিলক, সর্বাঙ্গে ছাই...! নাগা সাধু, শিবভক্ত হয়ে গেলেন বলিটাউনের সৈফ আলি খান! কিন্তু কেন ? কী হল ?

তবে গোড়া থেকেই বলা যাক! সেফ-এর এহেন 'লুক'-এ আসমুদ্র হীমাচল চমকে গিয়েছে ঠিকই! তবে চিন্তা করবেন না! বাস্তব জীবনে এখনও সন্ন্যাস ধর্ম ধারণ করেননি নবাব বাহাদুর! এই 'লুক' তাঁর আগামী ছবি 'লাল কাপ্তান'-এর জন্য। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার! বিপুল প্রশংসিত! ইতিমধ্যেই ভিউ কয়েক কোটি! ট্রেলারে নাগা সাধুর রূপে দেখা মিলেছে সৈফের। মাথায় জটা, কপালে তিলক, তীব্র প্রখর দুই চোখ... প্রথম দর্শণেই নজর কেড়েছেন নবাব! ছবিটির পরিচালক 'তুমবড়', 'এনএইচ ১০ 'খ্যাত পরিচালক রাহি অনিল বারভে।

দেখুন ট্রেলার--

সম্প্রতি তৈমুরকে বোর্ডিং স্কুলে পাঠানো নিয়ে মুখ খোলেন সৈফ, করিনা। করিনা জানান, '' আমরা দুজনেই চাই তৈমুক বাইরে বোর্ডিংয়ে থেকে পড়াশোনা করুক। আমি ও সেফ...দুজনেই লাইমলাইটে থাকার কারণে ওর চারপাশে প্রতিটি মুহূর্তে পাপারাৎজিদের ভীড়। এমনতা চলতে থাকলে ওর বড় হওয়াটা আর পাঁচটা বাচ্চার মত স্বাভাবিক হবে না! এটা আমাদের পছন্দ নয়।'' করিনা ও সেফ দুজনেরই বড় হয়ে ওঠা বোর্ডিংয়ে। করিনা দেহরাদুনের একটি বোর্ডিং স্কুলে পড়াশোনা করেছেন। সৈফ ৭ থেকে ২৭ বছর পর্যন্ত থেকেছেন বোর্ডিংয়ে।

First published: September 26, 2019, 6:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर