‘আমার থেকে অনেক প্রতিভাবান আর উজ্জ্বল ছিল সুশান্ত’, অকপট স্বীকারোক্তি সইফের

সুশান্তের শেষ এই ছবিতে তাঁর বিপোরীতে কাজ করেছেন সঞ্জনা সংঘি । এতে একটি বিশেষ চরিত্রে অতিথি শিল্পী হিসাবে কাজ করেছেন সইফ আলি খান ।

সুশান্তের শেষ এই ছবিতে তাঁর বিপোরীতে কাজ করেছেন সঞ্জনা সংঘি । এতে একটি বিশেষ চরিত্রে অতিথি শিল্পী হিসাবে কাজ করেছেন সইফ আলি খান ।

  • Share this:

    #মুম্বই: ছেলেটা আর নেই । অনেক স্বপ্ন, আশা, শখ, ভালবাসা ছড়িয়ে রেখে অজানার পথে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত । অকস্মাৎ তাঁর এই মৃত্যু এখনও হজম করতে পারছেন না দেশবাসী । বারংবার তাঁর মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি উঠে আসছে । আঙুল উঠছে বলিউডের স্বজনপোষতা, উন্নাসিকতা, তথাকথিত এলিট ক্লাসের একচোখমি...সব কিছু নিয়েই । কিন্তু এ সব ছাপিয়ে বেশিরভাগটা জুড়েই রয়েছে সুশান্তের স্মৃতি, প্রিয় তারকার হাসি, পর্দার তুখোড় অভিনয়...বারবারই ফিরে ফিরে আসছে সে গুলো ।

    শেষ ছবি ছিল ‘দিল বেচারা’ । ডিজনি+হটস্টারে বিনামূল্যে দেখানো হবে সেই ছবি । সুশান্তের শেষ এই ছবিতে তাঁর বিপরীতে কাজ করেছেন সঞ্জনা সংঘি । এতে একটি বিশেষ চরিত্রে অতিথি শিল্পী হিসাবে কাজ করেছেন সইফ আলি খান । সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া একটি সাক্ষাৎকারে সইফ বলে, ‘‘একজন প্রতিভাবান আর গুড-লুকিং অভিনেতা ছিলেন সুশান্ত । আমার মনে হত, খুব উজ্জ্বল ওঁর ভবিষ্যৎ । আমার সঙ্গে খুব নম্র-ভদ্র ব্যবহার করত । আমার অভিনয়ের প্রশংসা করত সবসময় । মহাকাশ আর দর্শনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতাম আমরা ।’’

    আগামী ২৪ জুলাই মুক্তি পেতে চলেছে সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’ । এর আগে সইফের মেয়ে সারার বলিউডে ডেবিউ হয়েছিল সুশান্তের বিপরীতে । ২০১৮-য় মুক্তি পেয়েছিল ‘কেদারনাথ’ ।

    Published by:Simli Raha
    First published: