corona virus btn
corona virus btn
Loading

‘আমার থেকে অনেক প্রতিভাবান আর উজ্জ্বল ছিল সুশান্ত’, অকপট স্বীকারোক্তি সইফের

‘আমার থেকে অনেক প্রতিভাবান আর উজ্জ্বল ছিল সুশান্ত’, অকপট স্বীকারোক্তি সইফের

সুশান্তের শেষ এই ছবিতে তাঁর বিপোরীতে কাজ করেছেন সঞ্জনা সংঘি । এতে একটি বিশেষ চরিত্রে অতিথি শিল্পী হিসাবে কাজ করেছেন সইফ আলি খান ।

  • Share this:

#মুম্বই: ছেলেটা আর নেই । অনেক স্বপ্ন, আশা, শখ, ভালবাসা ছড়িয়ে রেখে অজানার পথে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত । অকস্মাৎ তাঁর এই মৃত্যু এখনও হজম করতে পারছেন না দেশবাসী । বারংবার তাঁর মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি উঠে আসছে । আঙুল উঠছে বলিউডের স্বজনপোষতা, উন্নাসিকতা, তথাকথিত এলিট ক্লাসের একচোখমি...সব কিছু নিয়েই । কিন্তু এ সব ছাপিয়ে বেশিরভাগটা জুড়েই রয়েছে সুশান্তের স্মৃতি, প্রিয় তারকার হাসি, পর্দার তুখোড় অভিনয়...বারবারই ফিরে ফিরে আসছে সে গুলো ।

শেষ ছবি ছিল ‘দিল বেচারা’ । ডিজনি+হটস্টারে বিনামূল্যে দেখানো হবে সেই ছবি । সুশান্তের শেষ এই ছবিতে তাঁর বিপরীতে কাজ করেছেন সঞ্জনা সংঘি । এতে একটি বিশেষ চরিত্রে অতিথি শিল্পী হিসাবে কাজ করেছেন সইফ আলি খান । সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া একটি সাক্ষাৎকারে সইফ বলে, ‘‘একজন প্রতিভাবান আর গুড-লুকিং অভিনেতা ছিলেন সুশান্ত । আমার মনে হত, খুব উজ্জ্বল ওঁর ভবিষ্যৎ । আমার সঙ্গে খুব নম্র-ভদ্র ব্যবহার করত । আমার অভিনয়ের প্রশংসা করত সবসময় । মহাকাশ আর দর্শনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতাম আমরা ।’’

আগামী ২৪ জুলাই মুক্তি পেতে চলেছে সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’ । এর আগে সইফের মেয়ে সারার বলিউডে ডেবিউ হয়েছিল সুশান্তের বিপরীতে । ২০১৮-য় মুক্তি পেয়েছিল ‘কেদারনাথ’ ।

Published by: Simli Raha
First published: July 2, 2020, 3:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर