• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SAIF ALI KHAN KAREENA KAPOOR CUT GIANT CAKE IN THROWBACK PHOTO FROM WEDDING IBRAHIM ALI KHAN PHOTOBOMBS TC SR

Saif-Kareena: বিয়ের পরেই সইফিনার মধুর মুহূর্ত বরবাদ করেছিলেন প্রথম পক্ষের ছেলে ইব্রাহিম!

Instagram-এ করিনা কাপুরের (Kareena Kapoor Khan)-এর একটি ফ্যান ক্লাবের পেজ থেকে শেয়ার করা ছবি এখন নেটাগরিকদের চর্চার বিষয় হয়ে উঠেছে।

Instagram-এ করিনা কাপুরের (Kareena Kapoor Khan)-এর একটি ফ্যান ক্লাবের পেজ থেকে শেয়ার করা ছবি এখন নেটাগরিকদের চর্চার বিষয় হয়ে উঠেছে।

  • Share this:

#মুম্বই: ২০১২ সালের থ্রোব্যাক ছবি হঠাৎ ভাইরাল। সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) বিয়ের একটি ছবি হঠাৎ নেটপাড়ায় সাড়া ফেলেছে। যেখানে ইব্রাহিম আলি খানকে (Ibrahim Ali Khan) এক অদ্ভূত ভঙ্গিমায় কিছুর দিকে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে। Instagram-এ করিনা কাপুরের-এর একটি ফ্যান ক্লাবের পেজ থেকে শেয়ার করা ছবি এখন নেটাগরিকদের চর্চার বিষয় হয়ে উঠেছে। ছবিটিতে সইফ ও করিনাকে একটি জায়েন্ট কেক কাটতে দেখা গিয়েছে। তার পিছনেই পাগড়ি পরে দাঁড়িয়ে ছিলেন ইব্রাহিম আলি খান। দেখে মনে হচ্ছে তিনি কিছু একটা দেখে অবাক হয়েছেন। ফ্যান পেজ থেকে শেয়ার হওয়া ছবিটির ক্যাপশনে লেখা হয়েছে "থ্রোব্যাক ২০১২, ওল্ড ইজ গোল্ড, আমার চিরকালের প্রিয় দম্পতির সবচেয়ে ভালো মুহূর্তের ছবি”। ছবিটি সোশ্যালে শেয়ার হতেই লাইক, কমেন্ট-এর পাহাড় জমে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই ফের এক সন্তানের বাবা হয়েছেন সইফ। তিন ছেলে ও এক মেয়ের বাবা সইফ। প্রথম স্ত্রী অমৃতা সিং (Amrita Singh)। সেই ঘরে তাঁর এক ছেলে ইব্রাহিম ও এক মেয়ে সারা আলি খান (Sara Ali Khan)। এবং দ্বিতীয় স্ত্রী করিনা ও তাঁর দুই ছেলে। তৈমুরকে (Taimur Ali Khan) তো সকলেই চেনে। সারাও বলিউডে বেশ নাম কামিয়েছেন। বেশ কিছু ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে সারা আলি খানকে। সম্প্রতি কফি উইথ করণ-এর (Coffee With Karan) একটি পর্বে যোগ গিয়েছিলেন সারা। তিনি বলেন, “আমার বাবা যখন করিনাকে বিয়ে করেন, তখন আমার মা আমাকে সেই অনুষ্ঠানে যোগ দিতে মানা করেননি বরং আমাকে সুন্দর করে সাজিয়ে দিয়েছিলেন। বাবার দ্বিতীয় বিয়ের সিদ্ধান্ত আমাকে কোনও ভাবেই অস্বস্তিতে ফেলেনি, করিনাও আমাকে অস্বস্তিতে ফেলেননি, তিনি আমাকে বলেন আমার একজন ভাল মা রয়েছেন , তাই করিনা দ্বিতীয় মা না হয়ে ভালো বন্ধু হতে চেয়েছেন। এমনকি বাবাও আমাকে বলে দেননি করিনা আমার দ্বিতীয় মা। তাই আমাদের সকলের সম্পর্কের সমীকরণগুলি সমান্তরাল”।

সামনে করিনার অনেকগুলো ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। লাল সিং চড্ডা-তে (Lal Singh Chadda) করিনাকে দেখা যাবে আমির খান-এর (Aamir Khan) বিপরীতে। অন্যদিকে সইফ-এর আসন্ন ছবি বান্টি অর বাবলি ২ (Bunty Aur Babli 2), ভূত পুলিশ (Bhoot Police) ও আদিপুরুষ (Adipurush)।

Published by:Simli Raha
First published: