Neena Gupta Autobiography: বলিউডের কাস্টিং কাউচ থেকে একক মাতৃত্ব, আসছে নীনার আত্মজীবনী 'সচ কহুঁ তো'!

নীনা গুপ্তা।

বলিউডের প্রবীণ অভিনেত্রী নীনা গুপ্তার (Neena Gupta) আত্মজীবনী (Autobiography) মুক্তির অপেক্ষায়।

  • Share this:

    #মুম্বই: বলিউডের প্রবীণ অভিনেত্রী নীনা গুপ্তার (Neena Gupta) আত্মজীবনী (Autobiography) মুক্তির অপেক্ষায়। অভিনেত্রীর আত্মজীবনীর নাম রাখা হয়েছে 'সচ কহুঁ তো' (Sach Kahun Toh), যার কভার ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে বইয়ের কভার ও একটি ভিডিও শেয়ার করেছেন নীনা। সেখানেই অত্যন্ত উৎসাহের সঙ্গে নীনা তাঁর বইয়ের কথা ফ্যানেদের সঙ্গে শেয়ার করেছেন।

    ইনস্টাগ্রামে বইয়ের কভার শেয়ার করে নীনা লিখেছেন, 'আমার বই আমার কভার আমার গল্প'। একইসঙ্গে আগে থেকেই এই বই অর্ডার কার যাবে বলেও জানিয়েছেন অভিনেত্রী। পেঙ্গুইন ইন্ডিয়া থেকে মুক্তি পেতে চলেছে এই বইটি। প্রকাশনা সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, 'নিজের জীবনের বড় মাইলস্টোনগুলি বলেছেন তিনি (নীনা), তাঁর রীতিবিরুদ্ধ মাতৃত্ব এবং একক মাতৃত্ব তার সঙ্গে বলিউডে তাঁর সফল দ্বিতীয় ইনিংস রয়েছে এই বইতে'।

    View this post on Instagram

    A post shared by Neena Gupta (@neena_gupta)

    View this post on Instagram

    A post shared by Neena Gupta (@neena_gupta)

    একটি ভিডিও মেসেজে নীনা একইসঙ্গে শেয়ার করেছেন, 'এমন একটা কঠিন ও হতাশ সময়ে যখন আমরা বাড়িতে আটকে রয়েছি, আমরা দুঃখিত, উৎকন্ঠিত, হয়তো আমার বইটা আমপনাদের কিছুটা হলেও সাহায্য করতে পারে।' এই বইয়ে নীনা যখন ন্যাশনাল স্কুল অফ ড্রামার ছাত্রী ছিলেন সেই সময়কারও অভিজ্ঞতা রয়েছে। ৮০-র দশকে মুম্বইয়ে তাঁর আসা এবং একক মাতৃত্বের কথাও বর্ণিত হয়েছে আত্মজীবনীতে।

    সূত্রের খবর, বইতে বলিউডের কাস্টিং কাউচ, রাজনীতি এবং কোনও গডফাদার ছাড়া বলিউডে কাজ পাওয়ার লড়াইয়ের কথা লিখেছেন নীনা। রয়েছে কিংবদন্তী ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে তাঁর প্রেম ও সম্পর্কের উল্লেখও। এই বইটি মুক্তি পাবে আগামী ১৪ জুন।

    Published by:Raima Chakraborty
    First published: