• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SABA ALI KHAN REACTS TO CLAIM THAT SISTER IN LAW KAREENA KAPOOR NEVER REPLIES TO HER I LOVE MY BHABI AC

‘I love my bhabi’ বলেছিলেন সাবা, কিন্তু উত্তর দেননি করিনা কাপুর! ব্যাপারটা কী ?

করিনা ও তাঁর পারিবাকিক বন্ধুদের সঙ্গে তোলা একটি পুরনো ছবি শেয়ার করেছেন সাবা

করিনা ও তাঁর পারিবাকিক বন্ধুদের সঙ্গে তোলা একটি পুরনো ছবি শেয়ার করেছেন সাবা

  • Share this:

#মুম্বই: সোশাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন সাবা আলি খান (Saba Ali Khan)। তাঁর instagram পেজেও রয়েছে পরিজনদের নিয়ে একাধিক ছবি। রয়েছে তাঁর ভাই সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুরের (Kareena Kapoor) ছবি। করিনা ও তাঁর পারিবাকিক বন্ধুদের সঙ্গে তোলা একটি পুরনো ছবি শেয়ার করেছেন সাবা। সেখানেই সাবার এক ফ্যান কমেন্টে লিখেছেন, “সাবা প্রায়শই করিনাকে নিয়ে পোস্ট করেন। কিন্তু তাঁর কাছ থেকে কোনও উত্তর পান না।”

সাবা আলি খান যে পোস্ট করেছেন তাতে তিনি ক্যাপশন দিয়েছিলেন, “দিবস...হ্যাঁ? #TBT #thosewerethedays #kareenakapoorkhan #sabaalikhan #familylove #alwaysandforever।” সেই ছবিতেই একজন লিখেছেন, “করিনা আপনার কোনও ছবিতে রিপ্লাই করে না। অথচ আপনি ওনার ছবি পোস্ট করেন।” আর এরপরে জবাব দেন স্বয়ং সাবা। তিনি ওই ফ্যানের কমেন্টের জবাবে লেখেন, “আমি আমার বৌদিকে ভালোবাসি। নিজের প্রতি সত্য হোন।”

View this post on Instagram

A post shared by Saba (@sabapataudi)

সাবা আরও একটি ছবি পোস্ট করেছেন। যেটা একই দিনে তোলা হয়েছিল। ওই ছবিগুলিতে যে হ্যাশট্যাগ দিয়েছিলেন তাতে বোঝা যাচ্ছিল, ওইদিন তাঁর বাবা মনসুর আলি খান পতৌদির ৭০ তম জন্মদিন ছিল। কারণ ওই ছবিগুলিতে হ্যাসট্যাগে ছিল, #abba #70 #birthday ইত্যাদি।

এর আগে আন্তর্জাতিক মহিলা দিবসে করিনাকে উদ্দেশ্য করে একটি বিশেষ পোস্ট করেছিলেন। সেই পোস্টে করিনাকে উল্লেখ করে তিনি লিখেছিলেন, স্ট্রং লেডি। তাঁর ওই পোস্টে লেখা ছিল, “...মা, মেয়ে ও স্ত্রী...তাঁকে জানতে পেরে খুব ভালো লাগছে। একজন শক্তিশালী মহিলাকে ( স্ট্রং লেডি) আমার স্যালুট।বৌদি তোমাকে অনেক ভালোবাসা ও আশীর্বাদ। তারসঙ্গে হ্যাশট্যাগ দিয়েছিলেন #mondaymood #mondaymorning #internationalwomensday #special #women #mylife #stayhappy #staysafe।

View this post on Instagram

A post shared by Saba (@sabapataudi)

ওই দিনই আরও একটি পোস্ট করেছিলেন সাবা আলি খান। সেখানে তিনি জানিয়েছেন, করিনাকে আবার তিনি কাছে পেয়েছেন। সাবা সেদিন একটি কোলাজ ছবি শেয়ার করেছিলেন। যেখানে করিনাকে তাঁর সন্তানদের সঙ্গে দেখা গেছে। সেখানে ক্যপশনে তিনি লিখেছিলেন, “শুধুমাত্র একজন স্ত্রী নন। একজন প্রফেশনার অভিনেত্রী। সবথেকে বড় বিষয় তিনি একজন মা। এবং আমার স্তম্ভ। এবছর ফিরে পাওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে ছাড়া আমি নিজেকে সামলাতে পারতাম না। সেখানেও বেশ কিছু হ্যাশট্যাগ দিয়েছেন তিনি।”

Published by:Ananya Chakraborty
First published: