Athiya Shetty: ধীরে ধীরে সমে ফিরছেন রাহুল, প্রমাণ দেখে হাসি ফুটল আথিয়ার মুখে!

ধীরে ধীরে সমে ফিরছেন রাহুল, প্রমাণ দেখে হাসি ফুটল আথিয়ার মুখে!

তিনটি ছবি পোস্ট করে রাহুল (KL Rahul) জানালেন যে তিনি মাঠে ফেরার প্রস্তুতি নিতে আরম্ভ করেছেন।

  • Share this:

#মুম্বই: কাছের মানুষ যদি অসুস্থ হয়ে পড়েন, তাহলে কী আর মন ভালো থাকে! তার উপরে ওই অসুস্থতার সময়ে যদি তাঁর ধারে-কাছে ঘেঁষার উপায় না থাকে, তাহলে তো মুখশশীর আলো নিমেষে চলে যায় বিষাদের গ্রহণগ্রাসে। বলিউডের নায়িকা এবং আন্তর্জাতিক মডেল, সুনীল শেট্টির (Suniel Shetty) মেয়ে আথিয়া শেট্টির (Athiya Shetty) ক্ষেত্রেও ঠিক সেটাই হয়েছিল!

বলাই বাহুল্য, এখানে কাছের মানুষটি হলেন তাঁর প্রেমিক, ভারতীয় ক্রিকেট দলের তরুণ তুর্কি কে এল রাহুল (KL Rahul)। উঁহু, আথিয়া এবং রাহুল কেউ তাঁদের সম্পর্কের কথা এখনও সরাসরি স্বীকার করে নেননি। কিন্তু মাসকয়েক আগেই যখন রাহুলের জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাঁর একটা ছবি দিয়ে আথিয়া লিখলেন 'গ্রেটফুল ফর ইউ', তখন যেন অনেকটাই স্পষ্ট হয়ে গেল সব কিছু।

কিন্তু জন্মদিনের আনন্দের কিছু পরেই যে রাহুলের জীবনে অসুস্থতার পালা নেমে আসবে, কে তা জানতেন! ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) শেষ পর্যায়ের খেলা আর রাহুল চালিয়ে যেতে পারেননি অ্যাপেন্ডিসাইটিসের জন্য, রীতিমতো হাসপাতালে ভর্তি হয়ে অস্ত্রোপচার করাতে হয় তাঁকে। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলা থেকে এই শারীরিক অসুস্থতার কারণে বাদ পড়লেও ভারতীয় ক্রিকেট দল কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (World Test Championship) খেলায় রাহুলকে গুনতির মধ্যেই রেখেছে, রেখেছে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচেও।

View this post on Instagram

A post shared by KL Rahul👑 (@rahulkl)

তবে ভারতীয় ক্রিকেট দল যতই রাহুলের সঙ্গে থাক না কে, শরীরে যদি না দেয়, তবে রাহুল খেলতে পারবেন না! তার জন্য বিছানায় পড়ে থাকলেও চলবে না, একটু একটু করে আবার নিজেকে গড়ে তুলতে হবে ২২ গজে দৌড়-ঝাঁপের জন্য। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তিনটি ছবি পোস্ট করে রাহুল জানালেন যে তিনি মাঠে ফেরার প্রস্তুতি নিতে আরম্ভ করেছেন।

ছবি তিনটির মধ্যে প্রথমটায় রাহুলকে দেখা যাচ্ছে একটা কেটলবেল নিয়ে এক্সারসাইজ করতে। দ্বিতীয় ছবিটায় দেখা যাচ্ছে যে শরীরচর্চা থেকে সামান্য বিরতি নিয়েছেন তিনি। আর তৃতীয় ছবিতে পিছন ফিরে তিনি তাকিয়ে আছেন। আথিয়া এই পোস্টের নিচে একটা স্মাইল ইমোজি দিয়ে কমেন্ট করেছেন। বোঝা গিয়েছে সাফ- রাহুল সুস্থ হয়ে উঠছেন দেখে তাঁর মুখে হাসি ফিরে এসেছে। অন্য দিকে, রাহুলও আথিয়ার এই স্মাইল ইমোজির প্রত্যুত্তরে একটা আধখানা চাঁদের ইমোজি পোস্ট করেছেন, যা চওড়া হাসির দ্যোতক!

সবই তো ঠিক আছে, এখন রাহুল তাড়াতাড়ি মাঠে ফিরে এলেই হয়! আর তার মাঝে থেকে যায় একটা প্রশ্ন- ছবি তোলার সময়ে পিছন ফিরে কার দিকে এমন নিবিড় দৃষ্টিতে তাকিয়ে ছিলেন রাহুল? ছবিগুলো আথিয়াই তুলে দেননি তো?

Published by:Raima Chakraborty
First published: